১ টাকাতেই দেখা যাবে IPL! জেনে নিন কিভাবে

61

আর মাত্র দিন কয়েক বাকি রয়েছে আইপিএলের আসর বসার জন্য। আইপিএলের জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে বলার কিছু থাকে না। কচিকাঁচা থেকে শুরু করে বুড়োরা সকলেই টিভির পর্দায় আইপিএলের অপেক্ষায়। কিন্তু এই মরসুমের আইপিএল শুরু হওয়ার আগে ট্রাইয়ের তরফ থেকে যে টিভি চ্যানেল সংক্রান্ত নির্দেশিকা জারি করেছে তাতে বলাই বাহুল্য খেলা দেখার খরচ অনেকটাই বেড়ে যাবে, মাথায় হাত পড়তে শুরু অনেকের। আর শুধুই কি আইপিএল! আইপিএল শেষ হওয়ার সাথে সাথেই বসতে চলেছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। তাহলে চরম সমস্যায় পড়তে হচ্ছে আপনাকে! চিন্তা করবেন না সমস্যা সমাধানের জন্য চলে এসেছে মোক্ষম ব্যবস্থা।

মোক্ষম এই ব্যবস্থাপনায় আপনাকে আর শুধু বাড়িতে বসে থাকতে হবে না খেলা দেখার জন্য। রাস্তাঘাটে, অফিসে বা অন্যান্য কাজের ফাঁকেও লাইভ খেলা দেখার সুযোগ মিস করতে হবে না। অফিসে বা ট্রাফিকে ফেঁসেও এতদিন পর্যন্ত খেলার স্কোর আপডেট পাওয়ার আনন্দ নিতেন অনেকেই গুগল সার্চ বা অন্যান্য বিভিন্ন সাইট থেকে। কিন্তু তা হলেও লাইভ খেলা দেখার আনন্দ এসব সবকিছুর থেকে আলাদা।

তাহলে আবার আফসোস! না রে বাবা! আর আফসোস করা দরকার নেই। কারণ এবার প্রতিদিন মাত্র ১ টাকা খরচ করেই লাইভ খেলা দেখতে পাবেন যে কোন জায়গাতে বসেই। আর এই ব্যবস্থাপনা নিয়ে এসেছে লাইভ খেলা সম্প্রচারকারী সংস্থা HOTSTAR. এখন আপনি বলবেন হটস্টারে তো আগেও খেলা দেখা যেত! হ্যাঁ, খেলা অবশ্যই দেখা যেত কিন্তু তা লাইভ সম্প্রচার ছিল না। কয়েক বলের অর্থাৎ বেশ কিছু সময়ের তফাৎ থেকেই যেত লাইভের সাথে। লাইভ সম্প্রচার দেখার জন্য অবশ্যই আপনাকে হটস্টারকে পে করতে হয়।

আর এই পেমেন্টের ক্ষেত্রেই হটস্টার এনে দিয়েছে গ্রাহকদের জন্য এক সুবর্ণ সুযোগ। আর হাজার হাজার টাকা খরচা করতে হবে না হটস্টারে খেলা দেখার জন্য। এবার ভিআইপি সাবস্ক্রিপশনের সুযোগ এনে দেওয়ায় লাইভ খেলা দেখার জন্য হটস্টারকে আপনাকে দিতে হবে মাত্র ৩৬৫ টাকা সারা বছরের জন্য। অর্থাৎ প্রতিদিনের লাইভ খেলা দেখার খরচ মাত্র ১ টাকা।

আরও পড়ুনজানেন কী IPL-এ চিয়ার লিডাররা প্রতি ম্যাচে কতো টাকা উপার্জন করেন?

এপ্রসঙ্গে বলে রাখা ভালো, এই ৩৬৫ টাকা বছরে প্রদানের মাধ্যমে শুধু আপনি লাইভ আইপিএল অথবা ক্রিকেট বিশ্বকাপ দেখতে পাবেন তাই নয়, সাথে সাথে অন্যান্য জনপ্রিয় সিরিয়াল অথবা অন্যান্য খেলা গুলিও দেখতে পাবেন।

ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং, গুগোল পে, অ্যামাজন পে ইত্যাদি নানান মাধ্যমে পেমেন্টের মাধ্যমে সুযোগ রয়েছে হটস্টারের এই নতুন সাবস্ক্রিপশন কেনার। এছাড়াও নগদেও সাবস্ক্রিপশন কেনার সুযোগ এনে দিয়েছে হটস্টার। এজন্য তারা নিয়েছে ‘Pay by Cash’ অপশন।

Loading...