বাংলা সিরিয়াল কপি করেই টিআরপি তালিকায় প্রথম, রইল সেরা ১০ হিন্দি সিরিয়ালের তালিকা

শ্রীময়ী থেকে খুকুমণি হোম ডেলিভার, বাংলা সিরিয়াল টুকেই টিআরপিতে ঝড় তুলছে হিন্দি টেলিভিশন

বাঙালিরা বাংলার পাশাপাশি হিন্দি সিরিয়ালেরও (Hindi Mega Serial) ভক্ত। বাংলার দর্শকদের মধ্যে বাংলা ধারাবাহিক নিয়ে যেমন মাতামাতি চলে তেমনই হিন্দি ধারাবাহিকের জনপ্রিয়তাও তুঙ্গে। বাংলার টিআরপি (TRP) নিয়ে তো হামেশাই কথা হয়, চলুন আজ বরং দেখে নেওয়া যাক জনপ্রিয় হিন্দি সিরিয়ালগুলো টিআরপি তালিকায় কে কেমন ফলাফল করছে?

এই মুহূর্তে সারা দেশজুড়ে ‘টপার’ অনুপমা। শুধু এখন বলে নয়, বিগত কয়েক মাস ধরে অনুপমাকে টপার এর আসন থেকে সরানোই যাচ্ছে না। এই ধারাবাহিক আবার বাংলার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের হিন্দি রিমেক। অতএব খুব কম সময়ের মধ্যেই অনুপমা দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

এছাড়াও বাংলা থেকে বহু ধারাবাহিকের হিন্দি রিমেক বানানো হচ্ছে। এর মধ্যে রয়েছে ‘বন্নি চাউ হোম ডেলিভারি’। কিছু আন্দাজ করতে পারছেন কি? এই ধারাবাহিক আসলে স্টার জলসায় সদ্য শেষ হওয়া ‘খুকুমণি হোম ডেলিভারি’র রিমেক। বাংলার ধারাবাহিকটি মাত্র ৭ মাসের মাথায় বন্ধ হয়ে যায়। তবে হিন্দিতে এখন রমরমিয়ে চলছে ধারাবাহিকটি।

বাংলার জনপ্রিয় এই দুই সিরিয়াল ছাড়াও টিআরপির সেরা দশের তালিকা দখল করে নিয়েছে আরও বেশ কয়েকটি ধারাবাহিক। অনুপমার পরেই রয়েছে ‘ইয়ে হ্যায় চাহতে’। তৃতীয় স্থানে রয়েছে ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হে’‌। চতুর্থ স্থান দখল করে নিয়েছে খুকুমণির রিমেক ‘বন্নি চাউ হোম ডেলিভারি’।

এছাড়া টিআরপিতে সেরা দশের তালিকাতে জায়গা করে নিয়েছে ইমলি, কুণ্ডলী ভাগ্য, গুম হ্যায় কিসিকে পেয়ার মে, রবিবার উইথ স্টার পরিবার, কুমকুম ভাগ্য এবং নাগিন। ধারাবাহিকগুলো কে কত রেটিং পয়েন্ট পেল? দেখে নিন নিচে রইলো তালিকা।

প্রথম: অনুপমা (৩.১), দ্বিতীয়: ইয়ে হ্যায় চাহাতে (২.২), তৃতীয়: ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায় (২.২), চতুর্থ: বন্নি চাউ হোম ডেলিভারি (২.১), পঞ্চম: ইমলি (২.১), ষষ্ঠ: কুন্ডলি ভাগ্য (২.০), সপ্তম: গুম হে কিসি কে প্যায়ার ম্যায় (২.০), অষ্টম: রবিবার উইথ স্টার পরিবার (২.০), নবম: কুমকুম ভাগ্য (২.০), দশম: নাগিন (১.৯)।