কেন ভেঙে গেল রোহন-সৃজলার সম্পর্ক, অবশেষে প্রকাশ্যে এল কারণ

এই একটি কারনেই ভেঙে গেল রোহন-সৃজলার সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রোহন

Here is Why the Relationship Berween Srijla Guha and Rohan Bhattacharjee Broke

টলিউডে (Tollywood) তারকাদের প্রেম-বিয়ে এবং বিচ্ছেদ (Brake Up) নিয়ে মাঝেমধ্যেই নানা রটনা রটতে শুরু করে। টলিউডে যা কিছু রটে তার কিছু না কিছু বাস্তব ভিত্তি থেকেই যায়। টলিউডের বহুল চর্চিত জুটি রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) এবং সৃজলা গুহের (Srijla Guha) সম্পর্কের অবনমন নিয়ে সম্প্রতি শুরু হয়েছিল আলোচনা।

সম্প্রতি তাদের দীর্ঘ সম্পর্কের অবসান হল। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর অবশেষে বিচ্ছেদের পথেই এগোলেন তারা। সোশ্যাল মিডিয়াতে দুজনেই জানিয়ে দিলেন সেই খবর। দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে থাকার পর অবশেষে আলাদা হয়ে গেলেন রোহন এবং সৃজলা। কয়েক মাস আগেই স্টুডিও পাড়ায় তাদের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল।

তখন অবশ্য এই খবরকে স্রেফ রটনা বলে উড়িয়ে দিয়েছিলেন রোহন। তবে রবিবার সব আগল ভেঙে আসল সত্যিটা সকলকে জানিয়ে দিলেন তারা। ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে পাঁচ বছরের পুরনো সম্পর্ক ভেঙে যাওয়ার খবর জানিয়ে দিলেন সকলকে।

দীপু তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘‘আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে সম্মান করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারুর নাম জড়াবেন না।’’।

‘মন ফাগুন’ অভিনেত্রীও সোশ্যাল মিডিয়াতে এই খবর জানিয়ে দিয়েছেন তার অনুরাগীদের। তিনি তার স্টোরিতে লিখেছেন, ‘‘আমরা সবার আগে খুব ভালো বন্ধু। আমাদের অনেক ভালো এবং কঠিন মুহূর্ত রয়েছে। কিছু মানুষের মনে হতে পারে শেষটা হয়তো অত্যন্ত খারাপভাবে হচ্ছে কিন্তু এটা সত্যি নয়। আমরা এখনও একে অপরকে শ্রদ্ধা করি’’।

উল্লেখ্য স্টুডিও পাড়াতে গুজব, নায়ক এবং নায়িকার মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক দানা বেঁধেছে। অভিনেতা শন ব্যানার্জির সঙ্গে সৃজলার সম্পর্কের রসায়ন রিল ছাপিয়ে রিয়েল পর্যন্ত গড়িয়েছে। সেই কারণেই কি এই বিচ্ছেদ? যদিও রোহন তাদের সম্পর্কের মাঝে তৃতীয় কোনও ব্যক্তির উপস্থিতি মানতে চাননি। বরং নিজেদের মধ্যে সমস্যার কারণেই তারা আলাদা হয়ে গেলেন বলে উল্লেখ করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।