বুকে গুলি লেগেছে, তাহলে মিঠাইয়ের হাতে প্লাস্টার কেন, অবশেষে প্রকাশ্যে এল এর আসল কারণ

গুলি লেগেছে বুকে, হাতে প্লাস্টার নিয়ে কেন ঘুরছে মিঠাই, অবশেষে জানা গেল আসল কারণ

Here is Why Mithai Wearing Plaster On Hand After Gun Shot In Chest

আবার চর্চার কেন্দ্রবিন্দুতে ফিরে এসেছে মিঠাইরানি (Mithai)। সদ্য মৃত্যুর মুখ থেকে ফিরেছে সে। মিঠাইয়ের গায়ে গুলি এসে লাগাতে খুব খুশিই হয়েছিলেন ভক্তরা। চিকিৎসার জন্য মিঠাই হাসপাতালে যে কটা দিন কাটিয়েছে সেই পর্বগুলো জমিয়ে উপভোগ করেছেন তারা। এরই মধ্যে মিঠাইরানী সুস্থ হয়ে বাড়িও ফিরেছে।

কিন্তু মিঠাইরানী বাড়ি ফিরে আসতেই হেটার্সরা আবার মুখ খুলেছেন। ক্ষুদ্র ক্ষুদ্র বিষয়গুলো নিয়ে মিঠাইকে ট্রোল করতে শুরু করেছেন তারা। যেমন হাসপাতালে মিঠাইয়ের হাতের নেলপালিশ আচমকা কোথায় উধাও হয়ে গেল? মিঠাইয়ের বুকে গুলি লাগলেও তার হাতে কেন প্লাস্টার হল?

Here is Why Mithai Wearing Plaster On Hand After Gun Shot In Chest

যদিও এই প্রশ্নের সমস্ত জবাব দিয়েছেন মিঠাইয়ের ভক্তরা। তাদের দাবি অত্যন্ত নিপুণতার সঙ্গে সূক্ষ্ম সূক্ষ্ম বিষয়গুলোকে নজরে রেখেই পর্বগুলোকে উপস্থাপন করা হয়েছে দর্শকদের সামনে। মিঠাই হাসপাতালে ভর্তি হওয়ার সময় দেখানো হয়েছিল তার হাতে রয়েছে বড় বড় নখ এবং নেলপালিশ। চিকিৎসার সময় দেখা যায় তার নখ ছোট হয়ে গিয়েছে এবং নেলপালিশও উধাও।

এতে হেটার্সরা প্রশ্ন তুলেছিলেন হাসপাতালে কি নেইল পার্লার খোলা হয়েছে নাকি? প্রশ্নের জবাবে ভক্তরা বলছেন এটা আসলে বাস্তব দৃশ্য দেখানো হয়েছে। হাসপাতালে অপারেশন করানোর আগে রোগীর হাত-পায়ের নেলপালিশ পরিস্কার করে দেওয়া হয়। এখানে একদম নিখুঁতভাবে সেই দিকে নজর দেওয়া হয়েছিল।

আর যে প্রশ্ন উঠছে মিঠাইয়ের হাতের প্লাস্টার নিয়ে তার উত্তরে ভক্তরা লিখছেন, চিকিৎসা বিজ্ঞানের বিষয়টিকে এখানে খুব ভালভাবে মাথায় রাখা হয়েছিল। একটি পোস্ট করে লেখা হয়, “গল্প অনুযায়ী দেখানো হয়েছে, মিঠাইয়ের বুকের ডানদিকে গুলি লেগেছে, তাই ওই জায়গাটায় bandage দেওয়াটা খুবই স্বাভাবিক।”

“কিন্তু মিঠাইয়ের হাত তো আর ভাঙেনি, তাহলে হাতে ঐরকম সাপোর্ট ব্যাগ কেন? আসলে সাধারণত সব আর্টারি-ভেন একে অপরের সাথে যুক্ত। হৃদয় থেকেই তো রক্ত সর্বদেহে ছড়িয়ে যায়। তাই হাতে টান লাগলে, ক্ষতর জায়গা থেকে রক্তপাত তে পারে। তাই হাত টা ওইভাবে আটকে রাখা হয় বাস্তবে। যেটা সিরিয়ালে না দেখলেও চলতো, কিন্তু এটা তো “মিঠাই”। বাস্তবতায় ভরপুর। তাই এইসব সূক্ষ্ম জিনিস ও খুব নিপুন সহকারে প্রদর্শিত হয়।”, লেখা রয়েছে পোস্টে।