বিগবসে সলমান খানের বেতন লজ্জায় ফেলে দিচ্ছে কোটিপতিদেরও

সদ্য বিগ বস ওটিটির সফর শেষ হয়েছে। এবার দর্শক বিগ বস সিজন ১৫ (Big Boss Season 15) এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। বিগ বস ওটিটিতে সালমানের (Salman Khan) বদলে সঞ্চালনার দায়িত্বে ছিলেন করণ জোহর। কিন্তু সলমানকে ছাড়া বিগ বস (Big Boss) ঠিক জমে না। তাইতো বিগ বসের আসন্ন সিজনে হাউসে আবার ফিরছেন সালমান (Salman Khan)। আর এবার তার গ্র্যান্ড এন্ট্রির জন্য নাকি আগের তুলনায় পারিশ্রমিক কয়েকগুণ বাড়িয়ে নিয়েছেন তিনি।

টেলিভিশনের পর্দায় যখন বিগবসের যাত্রা শুরু হয়েছিল তখন প্রথম কয়েকটি সিজনে অবশ্য সালমান খান সঞ্চালকের ভূমিকায় ছিলেন না। বিগ বসের প্রথম সিজনের সঞ্চালনার দায়িত্বে ছিলেন আরশাদ ওয়ারসি। পরের বছর বিগবসের দ্বিতীয় সিজনের সঞ্চালনার দায়িত্ব পান শিল্পা শেট্টি। তৃতীয় সিজনে বিগবসের মঞ্চ কাঁপিয়েছেন অমিতাভ বচ্চন। চতুর্থ সিজনে এসেছিলেন সালমান খান। সেই চতুর্থ সিজন থেকে আজ পর্যন্ত তিনিই বিগ বস।

বিগ বস সিজন ১৫ এর যাত্রা শুরু হচ্ছে আগামী অক্টোবর মাস থেকে। চলবে ১৪ সপ্তাহজুড়ে। আর এই ১৪ সপ্তাহতে সঞ্চালকের ভূমিকায় থাকবেন সালমান খান। যা ধারাবাহিকের অন্যতম ইউএসপি হিসেবে কাজ করে। বিগ বসের বিগত ১১টি সিজনে তিনিই ছিলেন সঞ্চালক। প্রতি সিজনে তার পারিশ্রমিক বেড়েছে। আসন্ন সিজনে তার পারিশ্রমিক কার্যত আগের সব রেকর্ড ভেঙে দিলো।

বিগবসে চতুর্থ থেকে ষষ্ঠ সিজন পর্যন্ত প্রতি পর্বের জন্য সালমান আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। সপ্তম সিজনে প্রতি সপ্তাহে তার পারিশ্রমিক ৫ কোটিতে পৌঁছায়। বিগ বস সিজন ১৩ তে তিনি নিজের পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি টাকা করে নেন। বলিউড সূত্রে খবর, আগামী সিজনে প্রতি সপ্তাহে সালমান খান ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন। অর্থাৎ ১৪ সপ্তাহের হিসেবে এই একটি সিজন থেকে তার পারিশ্রমিক হতে চলেছে ৩৫০ কোটি টাকা।

আরও পড়ুন : সলমানের সঙ্গে পাঙ্গা নেওয়ার ফল হাতেনাতে পেয়েছেন এই ৫ বলিউড তারকা

উল্লেখ্য, এর আগের সিজনে অর্থাৎ বিগ বস সিজন ১৩তে প্রতি সপ্তাহে ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন ভাইজান। অতএব আগামী দফায় টাকার অংকটা স্বাভাবিকভাবেই বাড়বে। একজন ভারতীয়র বেতন বছরে প্রায় ১২৮৫ কোটি টাকা। গুগলের সিইও সুন্দর পিচাইয়ের এক বছরের বেতন প্রায় ১২৮৫ কোটি টাকা। দিনে পান ৩ কোটি ৫২ লক্ষ টাকা। সুন্দর পিচাইয়ের এক সপ্তাহের বেতন যখন ২৪ কোটি ৬৪ লক্ষ টাকা সেখানে সলমান খানের বেতন প্রতি সপ্তাহে ২৫ কোটি টাকা।

আরও পড়ুন : সলমান খানের সুপারস্টার হওয়ার পেছনে রয়েছে প্রসেনজিৎ চ্যাটার্জীর চরম অবদান

বিগ বসের আসন্ন সিজনের সঞ্চালকের নাম ঘোষণা হয়ে গেলেও এখনও অবশ্য প্রতিযোগীদের নাম ঠিক হয়নি। তবে আসন্ন সিজনে যে বিশেষ অতিথিদের আসনে বিগ বসের পুরাতন সদস্যরা উপস্থিত থাকবেন, তা প্রায় নিশ্চিত। সম্প্রতি বিগ বস ওটিটিতে বিজয়ীর ট্রফি উঠেছে দিব্যা আগরওয়ালের হাতে। দ্বিতীয় হয়েছেন নিশান্ত, তৃতীয় স্থানে আছেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি। চতুর্থ হয়েছেন প্রতীক সেহজপাল। আগামী দিনে এদের সকলকেই ফের বিগ বস সিজন ১৫ এর মঞ্চে দেখার আশা রাখছেন দর্শক।

আরও পড়ুন : সলমান খানের বডিগার্ডের বেতন লজ্জায় ফেলে দেবে দেশের বড় কর্পোরেট সংস্থার কর্মীদেরও