রাত জেগে বিছানায় শুয়ে মেয়েরা ইন্টারনেটে কি কি সার্চ করে জানলে চমকে উঠবেন আপনি

রাত জেগে ইন্টারনেটে কী দেখে মেয়েরা, জানলে অবাক হতে হয়

Girls Search These Things On Internet At Night

ইন্টারনেট হাতে এসে যাওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়া আর গুগলের সার্চবারে নানা বিষয় সার্চ করে বেশ অনেকটা সময় কেটে যায়। নারী-পুরুষ নির্বিশেষে এখন প্রায় সকলেই দিনরাত মোবাইলে মুখ গুঁজে বসে থাকেন। তবে গভীর রাতে মেয়েরা ইন্টারনেটে যে যে বিষয়গুলো সার্চ করে থাকেন তা জানলে সত্যিই অবাক হতে হয়। এক নজরে দেখে নিন মেয়েদের ইন্টারনেটে সার্চ করার বিষয় কী কী থাকে (Girls Search These Things On Internet At Night)।

শপিং অ্যাপ : মেয়েরা সাধারণত সাজগোজ করতে বেশ পছন্দ করেন। নিত্য নতুন পোশাক, জুতো, ঘড়ি, মেকআপ কিটস থেকে শুরু করে রান্নাঘরের সরঞ্জাম দেখতে বেশ পছন্দ করেন মেয়েরা। তাই রাতে বিছানায় শুয়ে শুয়ে একান্তে বিভিন্ন শপিং অ্যাপে নজর রাখেন তারা।

সিরিয়ালের রিপিট টেলিকাস্ট : মেয়েরা ধারাবাহিক দেখতেও পছন্দ করেন। সারাদিন বিভিন্ন কাজের মধ্যে থাকলে পছন্দের ধারাবাহিক দেখা হয়ে ওঠে না। তাই ট্রেনে বাসে যাতায়াতের সময় কিংবা ঘুমোনোর আগে পছন্দের ধারাবাহিকের ছোট ক্লিপিংসগুলি দেখে নিয়ে সাধ পূরণ করেন।

ওয়েব সিরিজ : এখন তো টিভি, সিনেমায় তুলনায় ওয়েব সিরিজের প্রতি সকলের আগ্রহ বেড়েছে। হিন্দি, বাংলা, ইংলিশ থেকে শুরু করে কোরিয়ান, চাইনিজ সিরিজ হাতের কাছেই পাওয়া যায়। কাজেই মেয়েরা হাতে সময় পেলেই টুক করে ওয়েব সিরিজ দেখে নেন।

টুরিস্ট স্পট : ছেলেদের মত মেয়েরাও ঘুরতে ভীষণ পছন্দ করেন। সময় সুযোগ পেলে তাই দেশ-বিদেশের নানা টুরিস্ট স্পটের উপরেও নজর রাখেন। সাধারণত ছেলেদের তুলনায় মেয়েদেরই ইন্টারনেটে টুরিস্ট স্পট খোঁজার প্রতি আগ্রহ বেশি লক্ষ্য করা গিয়েছে।

সোশ্যাল মিডিয়া : রাত হতেই ফেসবুক, ইনস্ট্রাগ্রাম, ইউটিউবে মেয়েদের অবাধ বিচরণ শুরু হয়। চ্যাটিং, লাইক, কমেন্ট, শেয়ার চলে গভীর রাত পর্যন্ত। অনেকে আবার বিভিন্ন ভ্লগ দেখতেও পছন্দ করেন।