শনির দশা চলছে শাহরুখ-গৌরীর জীবনে! আরিয়ানের ভবিষ্যৎ নিয়ে পূর্বাভাস দিলেন জ্যোতিষী

এক অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তার স্ত্রী গৌরী খান (Gouri Khan)। তাদের বড় সন্তান আরিয়ান (Aryan Khan) মাদক মামলায় জড়িয়ে দীর্ঘ বেশ কয়েকদিন ধরেই এনসিবির হেফাজতে জেলবন্দি। বারবার খারিজ হয়ে যাচ্ছে তার জামিনের আবেদন। কবে জামিন পাবেন আরিয়ান? এই প্রশ্নের কোনও সদুত্তর নেই। এদিকে আরিয়ান জেলে যাওয়ার পরপরই শাহরুখের হাত থেকেও হাতছাড়া হচ্ছে একের পর এক প্রজেক্ট।

আরিয়ানের ভবিষ্যৎ নিয়ে পূর্বাভাস দিলেন ট্যারো কার্ড রিডার জাহ্নবী গৌর

খান পরিবারের এই কঠিন সময় নিয়ে কি বলছে জ্যোতিষ শাস্ত্র? জানালেন বৈদিক অ্যাস্ট্রোলজার এবং ট্যারো কার্ড রিডার জাহ্নবী গৌর (Astrologer Janvi Gaur)। তিনি জানাচ্ছেন, এক অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন শাহরুখ-গৌরী। শনির বক্রদৃষ্টি রয়েছে তাদের উপর। জাহ্নবী গৌর বলিউডের নামিদামি তারকাদের পরামর্শদাতা। বিপাশা বাসু, করণ সিং গ্রোভার, জ্যাকলিন ফার্নান্ডেজসহ আরও অনেককে জ্যোতিষ সম্বন্ধিত পরামর্শ দিয়ে থাকেন তিনি।

 There’s a massive universal shift happening in Aryan Khan’s life : Astrologer Janvi Gaur

শনির দশা চলছে শাহরুখ-গৌরীর!

খান পরিবারের জ্যোতিষ বিচার করে জানালেন গত তিন-চার বছর ধরেই সময়টা খারাপ যাচ্ছে শাহরুখ এবং গৌরীর। জাহ্নবী বলেন, “আমরা এখন OX বছরে রয়েছি। আরিয়ানের জন্মও কিন্তু OX বছরে। ফলে এটা বলা যেতেই পারে, আরিয়ানের জীবনে ব্যাপক ইউনিভার্সাল শিফ্ট চলছে। অন্যদিকে, জ্যোতিষশাস্ত্রের দিক থেকে বিচার করলে শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী গত তিন-চার বছর ধরে কঠিন শনির দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। হয়তো কোনও কর্মফল পাচ্ছেন। রাশিচক্রের পরিবর্তন হচ্ছে”।

জাহ্নবীকে প্রশ্ন করা হয়েছিল তিনি কোন সেলিব্রেটির জন্য ট্যারো কার্ড পড়তে ইচ্ছুক? জবাবে জাহ্নবী শাহরুখ খানের নাম নেন। তিনি বলেন তিনি শাহরুখের কুষ্ঠি দেখেছেন। শাহরুখ সম্পর্কে তার বক্তব্য, “অসাধারণ মানুষ উনি, ঈশ্বরের প্রিয় সন্তান। ওঁর কুষ্ঠি খুব শক্তিশালি। শাহরুখ এবং আমার এক রাশি। হয়তো এই কারণেই ওঁর সঙ্গে গভীর সংযোগ স্থাপন করতে পারি”।

কী আছে আরিয়ানের ভাগ্যে? কী বলছে জ্যোতিষশাস্ত্র

তিন-চার বছর ধরে শাহরুখ এবং গৌরী কঠিন শনির দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। বলিউডের কিং খান হয়তো সেই কর্মফলই পাচ্ছেন বলেই মনে করেন জাহ্নবী। আরিয়ানের (Aryan Khan) গ্রেপ্তারি প্রসঙ্গেও উত্তর দেন জাহ্নবী। তিনি বলেন, “অনুরোধ ছাড়া কারও ট্যারো কার্ড আমি পড়ি না। শাহরুখের তরফে কোনও প্রস্তাব আসেনি। তাই ট্যারো কার্ড পড়িনি। তবে আরিয়ান OX বছরে জন্মেছে। আরিয়ানের জীবনে ব্যাপক পরিবর্তন আসবেই।”