কবে কোন স্লটে আসছে বিক্রম বেতাল, জানালো স্টার জলসা

৮ থেকে ৮০ সবাই হবে খুশি, কুটকাচালি পরকীয়া ছেড়ে রূপকথা আনলো স্টার জলসা, আসছে বিক্রম বেতাল

জি বাংলা ও স্টার জলসার (Star Jalsha) রেষারেষির কথা তো দর্শকদের জানা। বাংলার এই দুই টপার চ্যানেল টিআরপি দখলের লড়াইয়ে সব সময় এক কদম এগিয়ে থাকতে চায়। পুরনো ধারাবাহিক বন্ধ থেকে শুরু করে নতুন ধারাবাহিক আনা, সবেতেই চলছে রেষারেষি। এবার জি বাংলাকে টেক্কা দিতে স্টার জলসা আনছে এক নতুন সিরিয়াল। বহু বছর বাদে রূপকথা নির্ভর কাহিনী অবলম্বনে আসছে এই নতুন সিরিয়াল।

খুব শীঘ্রই স্টার জলসাতে রূপকথার কাহিনী নির্ভর ধারাবাহিক নিয়ে আসছে। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় থাকছেন অভিনেতা জয় মুখার্জি। সম্প্রতি স্টার জলসার তরফ থেকে ‘বিক্রম বেতাল’ (Vikram Betal) ধারাবাহিকের সম্প্রচারের কথা ঘোষণা করা হয়েছে। ধারাবাহিকের টাইম স্লট এবং সম্প্রচারের তারিখটাও জানিয়ে দেওয়া হয়েছে।

নতুন এই সিরিয়ালের হাত ধরেই বহু বছর বাদে আবার স্টার জলসার পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy)। অদ্রিজাকে শেষবার স্টার জলসার ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিককে অভিনয় করতে দেখা যায়। এরপর তিনি আবার বাংলা ধারাবাহিকে ফেরেন তবে স্টার জলসা বা জি বাংলা ছেড়ে তিনি বেছে নেন কালার্স বাংলা। আপাতত ‘মৌয়ের বাড়ি’ ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে।

এই ধারাবাহিকে জয় মুখার্জি মহারাজ বিক্রমাদিত্যের ভূমিকায় অভিনয় করেছেন। আর বেতাল চরিত্রটিতে রূপদান করেছেন জনপ্রিয় অভিনেতা শুভাশিস মুখার্জি। ধারাবাহিকের প্রত্যেকটি পর্বের শুটিং হয়ে গিয়েছে আগেই। আগেই জানিয়ে দেওয়া হয়েছিল যে এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্বের শুটিং হয়ে যাওয়ার পরেই সম্প্রচার হবে। সেইমত এবার এল সম্প্রচারের পালা।

কাজেই অভিনেত্রী অদ্রিজাকে এই সময় দুটি চ্যানেলে একইসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। স্টার জলসার ‘বিক্রম বেতাল’ এও যেমন তাকে দেখা যাবে তেমনি কালার্স বাংলার ‘মৌয়ের বাড়ি’র সম্প্রচার যেমন চলছিল তেমনই চলবে। আট থেকে আশি, বিক্রম বেতালের গল্প কাহিনী, সব বয়সের পাঠকদের মন জয় করে এসেছে এতদিন। এবার দর্শকরা সেই গল্প ধারাবাহিকের আকারে দেখার সুযোগ পাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এবার জানা যাক ধারাবাহিকের সম্প্রচারের সময়টা। ধারাবাহিকটি কিন্তু একেবারেই প্রাইম টাইমে দেওয়া হয়নি। বিকেল ৫ টার সময় সম্প্রচার করা হবে এই ধারাবাহিক। আপাতত এই সময় ‘খেলাঘর’ ধারাবাহিকের সম্প্রচার হচ্ছে। তবে শীঘ্রই এই ধারাবাহিক শেষ হয়ে যাবে। সেই জায়গাতেই আসবে ‘বিক্রম বেতাল’। আগামী ৫ ই সেপ্টেম্বর থেকে সোম থেকে রবি দেখবেন ‘বিক্রম বেতাল’।