বাদাম কাকুর মত ভাগ্য খুলে গেল মাছ কাকুরও, মুক্তি পেল প্রথম গানের ভিডিও

কাঁচা বাদামের পর এবার কাঁচা মাছ, সুন্দরী মডেলের সঙ্গে কোমর দোলাচ্ছেন মাছ কাকু

Here Is Mach Kaku Kushal Badyakar's First Music Video Released On YouTube

একসময় সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছিল বাদাম কাকুর কাঁচা বাদাম (Kacha Badam)। কাঁচা বাদাম নিয়ে গান গেয়ে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। না, তিনি কোনও প্রফেশনাল গায়ক নন। তিনি পেশায় ছিলেন বাদাম বিক্রেতা। তবে তার গান আট থেকে আশি সকলেরই মন ছুঁয়ে গিয়েছিল। এখন তিনি সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রেটি।

এবার বাদাম কাকুর সঙ্গেই সেলিব্রিটি হওয়ার দৌড়ে সামিল কুশল বাদ্যকর (Kushal Badyakar)। নাম শুনে দু’জনকে আত্মীয় বলে মনে হলেও আদতে ভুবন বাদ্যকরের সঙ্গে কিন্তু এই কুশল বাদ্যকরের কোনও সম্পর্কই নেই। প্রথমজন ছিলেন বাদাম বিক্রেতা, আর ইনি হলেন মাছ বিক্রেতা। নেটিজেনদের প্রিয় মাছ কাকু (Mach Kaku)!

KUSHAL BADYAKAR

তবে দুজনের মধ্যে একটা মিল কিন্তু রয়েছে। বাদাম কাকু গান গেয়ে বাদাম বিক্রি করে সোশ্যাল মিডিয়ার নজরে এসেছিলেন। কুশল বাদ্যকরও ঠিক এক স্টাইলে মাছ নিয়ে গান বেঁধে বিক্রি করতে করতে ভাইরাল হয়েছেন। দুজনেই এখন সেলিব্রেটি। বাদাম কাকুর পর মাছ কাকুও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

ভুবান বাদ্যকরের মতোই এবার ভাগ্য খুলে গেল কুশল বাদ্যকরেরও। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর বাদাম কাকুর ‘কাঁচা বাদাম’ নিয়ে এসেছিল মিউজিক ভিডিও। মাছ কাকুও তার ‘মাছ নেবেন দাদা মাছ নেবেন’ গানের ভিডিও নিয়ে হাজির। সোশ্যাল মিডিয়াতে যা দ্রুতগতিতে ছড়াচ্ছে।

উল্লেখ্য, এই মাছ কাকুর স্পেশালিটি হল তিনি মাছ বিক্রি করতে করতে মাছের রান্নার রেসিপিটাও বলে দেন তার গ্রাহককে। গানের মারফত মাছ রান্নার রেসিপি শুনতে বেশ পছন্দও করেন গ্রাহকরা। পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের বাসিন্দা এই ব্যক্তি সাইকেল চালিয়ে রোজ পাড়ায় পাড়ায় মাছ বিক্রি করতেন। এখন ভাইরাল হয়ে তার ব্যবসা উঠেছে লাটে।

https://youtu.be/LwCQdJ5fY2g

তবে ব্যবসা বন্ধ হলেও খুলে গিয়েছে ভাগ্য। বাদাম কাকুর পর এবার স্টুডিওতে পা রাখলেন মাছ কাকুও। গানের এই ভিডিওতে সুন্দরী মডেলের সঙ্গে কোমর দুলিয়ে দুলিয়ে গানের তালে নাচতে দেখা যাচ্ছে কুশল বাদ্যকরকে। ভাইরাল সেই ভিডিও দেখুন এই প্রতিবেদন থেকে।