গ্যাস সিলিন্ডার বুকিংয়ে ৫০ টাকা ছাড় পেতে গ্যাস বুকিং করুন এইভাবে

দেশজুড়ে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ার পাশাপাশি বেড়ে চলেছে রান্নার গ্যাসের সিলিন্ডার প্রতি দাম। তবে এমত অবস্থাতেই রান্নার গ্যাস সিলিন্ডার বুকিংয়ে পাওয়া যাচ্ছে ৫০ টাকা ছাড়। নির্দিষ্ট পদ্ধতি মেনে চললে আগামী ৩১শে আগস্ট পর্যন্ত মিলতে পারে এই ৫০ টাকা ছাড়।

বর্তমানে গ্যাস সিলিন্ডার বুকিং-এর ক্ষেত্রে ফোন কলের পাশাপাশি এসেছে হোয়াটসঅ্যাপের মাধ্যমে বুকিং, পেটিএম, ফোন পে, গুগোল পে ইত্যাদির মতো সংস্থার মাধ্যমে বুকিং। আর এসবের সাথে সংযোজন হয়েছে অ্যামাজন পে-এর মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুকিং। আর তারাই বর্তমানে এই ক্যাশব্যাকের সুবিধা দিচ্ছে।

অ্যামাজন সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, “ইন্ডেন, এইচপি ও ভারত গ্যাস তিন সংস্থার ক্ষেত্রেই এই ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাচ্ছে।” এই সুবিধা উপলব্ধ রয়েছে আগামী ৩১ আগস্ট পর্যন্ত। এরপরে এই অফারের মেয়াদ বাড়ানো হবে কিনা এখনই জানানো হয়নি সংস্থার তরফ থেকে।

কিভাবে গ্যাস বুক করতে হবে?

গ্যাস সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে ৫০ টাকা ক্যাশব্যাক পাওয়ার জন্য গ্রাহককে গ্যাস বুকিংয়ের সময় তার ভেরিফাইড অ্যামাজন পে অ্যাপ থেকে গ্যাস সিলিন্ডার বুক করতে হবে।

বুকিং করার সময় কোন সংস্থার গ্যাস সিলিন্ডার তা বেছে নিতে হবে এবং গ্যাস কানেকশনের সাথে থাকা রেজিস্টার্ড মোবাইল নম্বর ও এলপিজি আইডি দিতে হবে।

এর পরেই পেমেন্ট অপশন আসবে, সেখানে পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার সময় মনে রাখতে হবে অবশ্যই যেন অ্যামাজন পে অ্যাকাউন্ট থেকেই পেমেন্ট করা হয়। আর তা না হলে ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে না।

পেমেন্ট হয়ে যাওয়ার পর গ্যাস বুকিং হয়ে যাবে এবং তা গ্রাহকের রেজিস্টার্ড মোবাইল নম্বরে এসএমএস করে জানিয়ে দেওয়া হবে। পাশাপাশি ৫০ টাকা ক্যাশব্যাক অ্যামাজন পে অ্যাকাউন্টে যোগ হয়ে যাবে। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন