বদলে গেছে সম্পূর্ণ চেহারা, ‘কসৌটি’র সেই ছোট্ট স্নেহাকে আজ দেখে চিনতে পারছে না কেউ

হিন্দি টেলিভিশনে (Hindi Telivision) একসময় দারুণ জনপ্রিয় হয়েছিল ‘কসৌটি জিন্দেগি কে’ (Kasauti Zindagi Kay)। অনুরাগ-প্রেরণা জুটির দুর্দান্ত প্রেমের রসায়নে মুগ্ধ হয়েছিলেন ধারাবাহিকের অনুরাগীরা। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্র দর্শকদের মনে আজও গেঁথে রয়েছে। ধারাবাহিকটি সেই সময় এতটাই জনপ্রিয় হয়েছিল যে আজ এত বছর বাদে ধারাবাহিকের সিক্যুয়েল তৈরি করা হয়, সেটিও কম জনপ্রিয়তা পায়নি।

তবে আজ এই প্রতিবেদনের বিষয়বস্তু যাকে নিয়ে তিনি হলেন অনুরাগ-প্রেরণার ছোট্ট মেয়ে স্নেহা বাজাজ (Sneha Bajaj)। ছোট্ট সেই মেয়েটির অভিনয় দর্শকরা দারুণ পছন্দ করেছিলেন। ছোট্ট মিষ্টি সেই মেয়েটি আজ অনেক বড় হয়ে গিয়েছে। রীতিমতো সুন্দরী তরুণী সে। নাম তার শ্রিয়া শর্মা (Shriya Sharma)। ছোট বয়স থেকেই একাধিক ধারাবাহিক এবং বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন শ্রিয়া।

হিমাচল প্রদেশের মেয়ে শ্রিয়া। তার বয়স এখন ২৫ বছর। বড় হওয়ার সঙ্গে সঙ্গে বলিউড অভিনেত্রীদের মতোই দারুণ সুন্দরী হয়েছেন তিনি। ছোটবেলায় তার মুখে যে মিষ্টতা ছিল, বড় হওয়ার সঙ্গে সঙ্গে তা যেন আরও বেড়েছে। শিশু অভিনেতা হিসেবে হিন্দি টেলিভিশনে বেশ নামডাক অর্জন করেছিলেন তিনি। শিশু অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কারও পেয়েছিলেন শ্রিয়া।

এই অভিনেত্রী আজ কোথায় তা জানতে নিশ্চয় ইচ্ছে করে আপনার? তিনি কিন্তু এখনও চুটিয়ে অভিনয় করে চলেছেন। তবে হিন্দি ইন্ডাস্ট্রিতে নয়, এখন তাকে দেখা যায় দক্ষিণের ছবিতে। কন্নড়, তামিল, তেলেগুর মত একাধিক ভাষার ছবিতে অভিনয় করেছেন শ্রিয়া।

অভিনয় করার পাশাপাশি সমানতালে চালিয়ে গিয়েছেন পড়াশোনা। শ্রিয়া আইন নিয়ে পড়াশোনা করেছেন। ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি নিজের বায়োতে নিজেকে একজন আইনজীবী হিসেবে পরিচয় দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ জনপ্রিয়। প্রায় চার লাখেরও বেশি ফলোয়ার্স রয়েছে তার।