প্রথম ছবি ব্লকবাস্টার, পুষ্পা ২-এর জন্য হাঁকিয়ে টাকা নিলেন অল্লু অর্জুন ও রশ্মিকা

পুষ্পা ২ এর জন্য কে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন, রইলো সম্পূর্ণ তালিকা

Here is How Much Allu Arjun, Rashmika Mandanna are 'getting' for ‘Pushpa 2’

মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে অল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা অভিনীত ছবি ‘পুষ্পা দ্য রাইস’ (Pushpa The Rise)। এই ছবির দ্বিতীয় সিকুয়েলের জন্য এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। প্রথম ছবির থেকেও যে বেশি সাফল্য আসবে এই ছবিতে তা বলাই বাহুল্য। কাজেই অভিনেতা এবং অভিনেত্রীরাও আসন্ন ছবির জন্য পারিশ্রমিকের (Remuneration) অঙ্কটা বাড়িয়ে নিয়েছেন বলেই শোনা যাচ্ছে।

অল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা থেকে শুরু করে ফাহাদ ফাসিল সকলেই এই ছবির জন্য দারুণ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। আসন্ন ছবিতেও তাদের বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। কাজেই পারিশ্রমিকের অঙ্কটাও তারা সেই বুঝেই বাড়িয়ে নিয়েছেন। এবার জেনে নিন ‘পুষ্পা’র দ্বিতীয় পার্টের জন্য কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন অভিনেতা এবং অভিনেত্রীরা।

অল্লু অর্জুন (Allu Arjun) : ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অল্লু অর্জুন। তার ডায়ালগ থেকে শুরু করে তার চলা এবং কথা বলার স্টাইল ট্রেন্ড তৈরি করেছে সোশ্যাল মিডিয়াতে। এই ছবি তার কেরিয়ারের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ছবিটি তাকে সারা ভারতবর্ষজুড়ে ব্যাপক জনপ্রিয়তা এনে দিয়েছে। অনেক প্রশংসা পেয়েছেন তিনি। আসন্ন ছবির সাফল্য বিবেচনা করে পারিশ্রমিক তিন গুণ বাড়িয়ে নিয়েছেন অল্লু। তিনি ‘পুষ্পা’র সিক্যুয়েলের জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) : পুষ্পার পাশাপাশি ‘শ্রীবল্লী’কেও আজ গোটা বিশ্ব জানে। রশ্মিকা তার অভিনয়গুণে সকলের মন জয় করেছেন। তিনি জাতীয় ক্রাশ। পুষ্পার সিক্যুয়ালের জন্য তিনি দ্বিগুণ পারিশ্রমিক নিয়েছেন। পুষ্পা ছবির জন্য তিনি ৮-১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন বলে জানা যায়।

ফাহাদ ফাসিল (Fahadh Fashil) : ‘পুষ্পা’র প্রথম ছবিতে মাত্র কয়েক মিনিটের জন্য তার উপস্থিতি ছিল। তার মধ্যেই পুষ্পাকে টক্কর দিয়েছিলেন ইন্সপেক্টরের ভূমিকায়। এবার আসলে ছবিতে অল্লু অর্জুনের সঙ্গে তার আরও বড় টক্কর হতে চলেছে। কাজেই পারিশ্রমিকও আগের তুলনায় অনেকটাই বাড়িয়ে নিয়েছেন ‌ফাহাদ ফাসিল।