দঙ্গলের ছোট্ট ববিতা আজ পুরুষের হার্টথ্রব! টেক্কা দিচ্ছেন বলিউড সুন্দরীদের

Here is How Aamir Khan's Dangal`s Daughter Babita Phogat aka Suhani Bhatnagar Looks Now

আমির খানের (Aamir Khan) ‘দঙ্গল’ (Dangal) ছবিটি ছিল ব্লকবাস্টার হিট। বক্সঅফিসে দারুণ উপার্জন করেছিল ছবিটি। ছবিতে আমির এবং অন্যান্য কলাকুশলীদের অভিনয় মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের। সানিয়া মালহোত্রা, ফাতিমা সানা শেখরা আমিরের সঙ্গে জমিয়ে অভিনয় করেছেন। তবে এই ছবিতে আরও একটি চরিত্র দর্শকদের নজর কেড়েছিল। চরিত্রটি ছিল এক শিশু শিল্পীর। ববিতা ফোগাটের চরিত্রে যিনি অভিনয় করেছিলেন, তাকে নিশ্চয়ই মনে আছে?

‘দঙ্গল’ ছবিতে আমির খানের চার কন্যাকে দেখানো হয়েছিল। গীতা, ববিতাই ছিলেন ছবির প্রধান আকর্ষণ। ছোট গীতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিলেন জায়রা ওয়াসিম। অন্যদিকে ছোট ববিতার চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি ভাটনাগর (Suhani Bhatnagar)। আজকের এই প্রতিবেদন সুহানি ভাটনাগরকে নিয়েই। কারণ সম্প্রতি লাইমলাইট কেড়ে নিয়েছেন তিনি।

ছবিতে কিশোরী সুহানিকে দেখেছিলেন দর্শকরা। মাত্র কয়েক বছরের ব্যবধানে সেই কিশোরী আজ সুন্দরী তরুণীতে পরিণত হয়েছেন। দঙ্গল ছবির পর থেকে অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে ফলো করতে শুরু করেন অনুরাগীরা। সুহানি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার কিছু ছবি আপলোড করেছেন। ব্যাস, তার এই ছবিগুলি মুহূর্তের মধ্যেই লাইমলাইট কেড়ে নিল।

এই সুন্দরীই যে আমির খানের ছোট্ট মেয়ে ববিতার চরিত্রে অভিনয় করেছিলেন তা বিশ্বাস করতে যথেষ্ট বেগই পেতে হচ্ছে নেটিজেনদের। কারণ পর্দার ববিতা আর সেই ছোটটি নেই। তার রূপের প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন নেটিজেনরা।

নেটিজেনদের একাংশের বক্তব্য সৌন্দর্যের নিরিখে বলিউডের তাবড় তাবড় সুন্দরীদের মাত দিতে পারেন সুহানি। অনুরাগীরা তাকে ভবিষ্যতে বলিউডের ছবিতে নায়িকা হিসেবে দেখতে চাইছেন। উল্লেখ্য, সুহানি খুব ছোট থেকেই অভিনয় করছেন। প্রথম প্রথম কিছু বিজ্ঞাপনের মুখ হিসেবে কাজ করতেন তিনি।

বিভিন্ন চলচ্চিত্রে চাইল্ড আর্টিস্ট হিসেবেও তাকে দেখা গিয়েছে। তবে এ পর্যন্ত বলিউডের ‘দঙ্গল’ ছবিই তার কেরিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ অধ্যায়। এই ছবির হাত ধরে তিনি বলিউডে ডেবিউ করেছিলেন। তারপর থেকেই তাঁকে চিনছেন বলিউডপ্রেমিরা।