বিয়ের পিঁড়িতে বসলো ‘কোই মিল গয়া’র ছোট্ট টিনা, রইল পাত্রের পরিচয় ও বিয়ের অ্যালবাম

সাত পাকে বাঁধা পড়ল হৃত্বিকের ছোট্ট বান্ধবী, রইল বিয়ের অ্যালবাম

Hansika Motwani And Sohel Kathuria Marriage Album

হৃত্বিক রোশন, প্রীতি জিন্টা, রেখাকে নিয়ে রাকেশ রোশনের ক্রিস সিরিজের প্রথম ছবি ‘কোই মিল গয়া’ (Koi Mil Gaya) বলিউডের একটি ব্লকবাস্টার ছবি ছিল। এই ছবি হৃত্বিক রোশনের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। এই ছবিতে হৃত্বিকের ছোট ছোট বেশ কিছু বন্ধুকে দেখানো হয় যারা ‘জাদু’কে রক্ষা করেছিল‌। এদের মধ্যে একটি ছোট্ট মেয়ে ছিল, যার নাম টিনা। সেই মেয়েটি আজ অনেক বড় হয়ে গিয়েছে। সেই ছোট্ট টিনার বিয়ে উপলক্ষে বলিউডে এখন বেশ সাজ সাজ রব উঠেছে।

ছোট্ট টিনার ভূমিকাতে অভিনয় করেছিলেন হংসিকা মোতওয়ানি (Hansika Motwani)। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের এক কালের সেই খুদে অভিনেত্রী। ‘কই মিল গয়া’র পাশাপাশি হিন্দি টেলিভিশনে ছোটদের জন্য জনপ্রিয় সিরিজ ‘শাকালাকা বুম বুম’-এও অভিনয় করেছিল সে। ৪ঠা ডিসেম্বর তার জীবনের নতুন অধ্যায় শুরু হল‌। প্রেমিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন তিনি। জয়পুরের মুন্ডোটা ফোর্ট এন্ড প্যালেসে তাদের বিয়ে জমাটি অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হল।

মুম্বাইয়ের ব্যবসায়ী সোহেল কাঠুরিয়াকে বিয়ে করলেন হংসিকা। তাদের বিয়ের ছবিতে এখন ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। মেহেন্দি গায়ে হলুদের পাশাপাশি বিয়ের বিভিন্ন আচার অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। মেহেন্দির অনুষ্ঠানের দিন কমলা এবং হলুদ রঙের শারারা পরে অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। গায়ে হলুদের সময় হংসিকা এবং সোহেলকে ফ্লোরাল প্রিন্টের সাদা রঙের পোশাকের সাজে দেখা গেল।

হংসিকা এবং সোহেলের বিয়ে নিয়ে একটি বড় আপডেট এই মুহূর্তে নজর কাড়ছে। শোনা যাচ্ছে তাদের বিয়ের সম্পূর্ণ অনুষ্ঠানটি নাকি সম্প্রচারিত হবে ডিজনি প্লাস হটস্টারে। এই অনুষ্ঠানের স্বত্ব নাকি বিশাল অংকের বিনিময়ে কিনে নিয়েছে ওই ওটিটি সংস্থা। তাদের বিয়ের অনুষ্ঠানের ভিডিও সম্প্রচারিত হবে সেখানেই। নভেম্বর মাসে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে আঙটি বদল করে বাগদান হয়েছিল তাদের।

শোনা যাচ্ছে সোহেলের আগেও একবার বিয়ে হয়েছে। বর্তমান স্বামীর প্রথম বিয়েতেও নাকি উপস্থিত হয়েছিলেন হংসিকা। ২০১৬ সালের রিঙ্কি বাজাজের সঙ্গে সোহেলের বিয়ে হয়। গোয়াতে বেশ জমকালোভাবে ডেস্টিনেশন ওয়েডিংয়ের আয়োজন করা হয়েছিল। সেই বিয়ের অনুষ্ঠানে ডাক পেয়েছিলেন হংসিকা। বর্তমান স্বামীর প্রথম বিবাহতে নেচেওছিলেন তিনি। সোহেল-হংসিকার বিয়ের আগে সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় যা দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের।

২০২০ সালে সোহেল এবং হংসিকা যৌথভাবে একটি সংস্থা স্থাপন করেন। কর্মসূত্রেই নাকি তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। একে অপরকে দীর্ঘদিন ধরে ডেট করছিলেন তারা। সোহেলের প্রথম বিয়ে ভেঙে যাওয়ার নেপথ্যে হংসিকাকেই দায়ী করছেন কেউ কেউ। তবে শেষমেষ সমস্ত গুঞ্জন হাওয়ায় উড়িয়ে দিয়ে চার হাত এক হল তাদের। নভেম্বর মাসে প্যারিসের আইফেল টাওয়ারের আংটি পরিয়ে বাগদান সারেন তারা। এরপর এক মাসের মধ্যে সামাজিকভাবেও স্বামী-স্ত্রীর সম্পর্কে বাঁধা পড়লেন তারা।