রামায়ণ সিরিয়ালের রাম-সীতা বাস্তবেও স্বামী-স্ত্রী, সিনেমাকেও হার মানায় তাদের প্রেম কাহিনী

রামায়ণের রাম ও সীতা জুটি বেঁধেছেন বাস্তবেও, সিনেমাকেও হার মানায় তাদের প্রেম কাহিনী

Gurmeet Choudhary and Debina Bonnerjee Ramayan's Ram and Sita are Real Life Couple

রামায়ণের (Ramayan) রাম-সীতার (Ram-Sita) জুটির মতো জুটি দেখলে কার না মন ভালো হয়? অনেক সময় টিভি সিরিয়ালের (Serial) নায়ক-নায়িকাদের জুটির সঙ্গে দর্শক এতটাই সংযোগ স্থাপন করতে পারেন যে তাদের মনে হয় বাস্তবেও যদি তারা জোট বাঁধেন তাহলেই ভালো হয়। এমনই এক জুটি হলেন গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary) এবং দেবিনা ব্যানার্জীর (Debina Banerjee) জুটি। টিভির পর্দায় রাম-সীতার জুটিতে দারুন অভিনয় করেছিলেন তারা। তখন থেকেই দর্শকের অত্যন্ত পছন্দের জুটি হয়ে উঠেছিলেন গুরমিত-দেবিনা। তারা বাস্তবেও স্বামী-স্ত্রী। সিনে ইন্ডাস্ট্রির হ্যাপি কাপল তারা।

গুরমিত চৌধুরী পেশায় একজন নামী মডেল হিসেবে কেরিয়ার শুরু করেন। তার বাবা ছিলেন ভারতীয় সেনার অন্তর্ভুক্ত সদস্য। তবে গুরমিত সেনাবাহিনী পরিবারের অন্তর্ভুক্ত হলেও মডেলিং এবং অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন। রামায়ণ ধারাবাহিকের রাম হিসেবে তাকে আজও মনে রেখেছেন সকলে। মডেল হিসেবেও তিনি সেরা। তিনি ‘সেক্সিস্ট এশিয়ান ম্যান অ্যালাইভ’ এ সেরা ১০এ নিজের জায়গা করে নিয়েছেন। তিনি খুব ভালো মার্শাল আর্ট জানেন।

Gurmeet Choudhary and Debina Bonnerjee Ramayan's Ram and Sita are Real Life Couple

দেবিনার সঙ্গে গুরমিতের প্রথম আলাপ শুটিংয়ের সেটে নয়, প্রতিযোগিতার ময়দানে। ২০০৬ সালে একটি প্রতিযোগিতাতে দুজনেই অংশগ্রহণ করেছিলেন। দুজনেরই কেরিয়ারের শুরুটা হয় মডেলিং দিয়ে। তারপর দেবিনা নিজের কেরিয়ারের জন্য চলে আসেন মুম্বাইতে। গুরমিতও সেই সময় মুম্বাইতে ছিলেন। মুম্বাইতে আসার পর তাদের পরিচয় আরও গভীর হয়। আসলে দেবিনার রুমমেটের সূত্রেই তাদের ফের আলাপ হয়। দেবিনার রুমমেটের বয়ফ্রেন্ডের বন্ধু ছিলেন গুরমিত। সেই সূত্রে তাদের প্রায়ই দেখা হতো। দেখা হতে হতেই ভালোলাগা, তারপর ভালোবাসা।

Gurmeet Choudhary and Debina Bonnerjee Ramayan's Ram and Sita are Real Life Couple

এরপর রামায়ণ ধারাবাহিকেও তাদের দুটি দর্শকের ভালোবাসা পায়। রাম এবং সীতার ভূমিকায় দুর্দান্ত অভিনয় করে তারা দর্শকের মন জিতে নেন। অবশেষে ২০১১ সালে গুরমিতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন দেবিনা। গুরমিত হয়ে ওঠেন বাংলার জামাই। যদিও তাদের নিয়ে গুঞ্জন, তারা নাকি আনুষ্ঠানিকভাবে বিয়ের আগেই ২০০৬ সালে গোপনে পরিবারকে লুকিয়ে বিয়ে করেছিলেন। ২০০৬ সালে পরিবারের সদস্যদের না জানিয়ে বন্ধুদের উপস্থিতিতে তারা বিয়ে করে নেন।

Gurmeet Choudhary and Debina Bonnerjee Ramayan's Ram and Sita are Real Life Couple

শেষমেষ ২০১১ সালে উভয় পরিবারের উপস্থিতিতে বিয়ের সমস্ত নিয়মকানুন মেনে ফের তাদের বিয়ে হয়। বিয়ের সময় বাঙালি বর-কনের সাজে দেখা গিয়েছিল টেলিভিশনের রাম-সীতাকে। বিয়েতে লাল বেনারসী, সোনার গয়না, ফুলের মালায় সেজেছিলেন দেবিনা। ধুতি-পাঞ্জাবি এবং টোপর পরে বাঙালি বরের সাজে বিয়ে করতে এসেছিলেন গুরমিত।