হুট করে অন্তঃসত্ত্বা, টুক করে ডেলিভারি, ১ বছরে ২ বার মা হলেন দেবিনা বন্দ্যোপাধ্যায়

মাত্র ৪ মাসের মধ্যেই ফের অন্তঃসত্ত্বা, একই বছরে ২ বার মা হলেন দেবিনা বন্দ্যোপাধ্যায়

Gurmeet Choudhary and Debina Banerjee blessed with a baby girl for the second time

এই বছরের শুরুর দিকেই মা-বাবা হওয়ার সুখবর শুনিয়েছিলেন রামায়ণের রাম-সীতা, ওরফে দেবিনা ব্যানার্জী (Debina Banerjee) এবং গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary)। ২০২২ এর এপ্রিল মাসে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন দেবিনা। তবে মেয়ের বয়স এক বছর পেরোতে না পেরোতেই ফের সন্তানের মুখ দেখলেন দেবিনা-গুরমিত। আজই গুরমিত-দেবিনার ছোট্ট সংসারে পা রাখল তাদের দ্বিতীয় সন্তান।

গত ৩রা এপ্রিল গুরমিত-দেবিনার প্রথম সন্তান লিয়ানার জন্ম হয়। ছোট পর্দার এই জনপ্রিয় জুটির সন্তান আগমনের খবরে দারুণ খুশি হয়েছিলেন তাদের ভক্তরা। এরপর আবার ১৬ ই আগস্ট আচমকাই সোশ্যাল মিডিয়াতে ফের বোমা ফাটান দেবিনা। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি জানান প্রথম সন্তান জন্মের ৪ মাসের মধ্যেই তিনি আবার মা হতে চলেছেন।

এই সম্পর্কে দেবিনা তার পোস্টে লিখেছিলেন, “কিছু সিদ্ধান্ত ঐশ্বরিকভাবে নির্ধারিত হয় এবং তা কোনওভাবেই বদলানো যায় না। এটাও তেমনই এক আশীর্বাদ। শীঘ্রই আসছে আমাদের পরিপূর্ণ করতে।” যদিও প্রথম সন্তান জন্মের চার মাসের মাথাতেই দেবিনার দ্বিতীয়বার গর্ভধারণের খবরে বেশ অবাক হয়েছিলেন নেটিজেনরা। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতে চরম ট্রোল্ড হতে হয় গুরমিত এবং দেবিনাকে।

সোশ্যাল মিডিয়াতে প্রবল ট্রোল্ড হওয়ার পর এই বিষয়ে মুখ খুলেছিলেন দেবিনা। দেবিনা অবশ্য পরে জানিয়েছিলেন তিনি আসলে আইভিএফ পদ্ধতিতে তাদের প্রথম সন্তানের জন্ম দেন। এই সময় প্রবল জটিলতার মধ্য দিয়ে যেতে হয়েছিল তাকে। সেই সঙ্গে ছিল পিসিওডি সংক্রান্ত অসুবিধা। তাই আর দেরি না করে দ্বিতীয় সন্তান নেওয়ার সিদ্ধান্তটা তখনই নিয়ে নেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Gurmeet Choudhary (@guruchoudhary)

এবারেও ফের কন্যা সন্তানেরই জন্ম দিয়েছেন দেবিনা। দেবিনার কোল আলো করে লিয়ানার একটা ছোট্ট বোন এসেছে। গর্ভধারণের অতি অল্প সময়ের মধ্যেই সন্তান ভূমিষ্ঠ হয়েছে। নির্ধারিত সময়ের আগেই জন্ম নিয়েছে তাদের সন্তান। তাই সদ্যজাতর জন্য সকলের শুভেচ্ছা চেয়ে নিয়েছেন তারা। ২০১১ সালে ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করে ১০ বছরের মাথায় ২০২১এ আবার বাঙালি মতে বিয়ে করেন গুরমিত-দেবিনা।

 

View this post on Instagram

 

A post shared by Gurmeet Choudhary (@guruchoudhary)

বিয়ের পর সুখেই সংসার করছিলেন তারা। তবে সন্তান ধারণের ক্ষেত্রে কিছু জটিলতার মুখে পড়তে হয় তাদের। সন্তানের জন্য আইভিএফ পদ্ধতির দ্বারস্থ হয়ে দেবিনা জানতে পারেন তার শরীরে এন্ড্রোমেট্রোসিস এবং অ্যাডিনোমায়োসিসের মত জটিলতা রয়েছে। তাই গর্ভধারণের ক্ষেত্রে বারবার ব্যর্থ হচ্ছিলেন তিনি। অবশেষে সকল জটিলতা কাটিয়ে একই বছরে ২ সন্তানের মুখ দেখলেন গুরমিত-দেবিনা।