মা হতে চলেছে গুনগুন, আসছে নতুন অতিথি, সুখবরে দারুণ খুশি ভক্তরা

আসছে নতুন অতিথি, গুনগুনের মা হওয়ার খবর মিলতেই খুশি দর্শকরা

Gungun gets bewildered as Kaushik asks her to take rest for 10 months

সদ্য স্টার জলসার (Star Jalsha) খড়কুটো (Khorkuto) ধারাবাহিকে টাইম স্লটের পরিবর্তন আনা হয়েছে। প্রাইম টাইম থেকে একেবারে দুপুরের স্লটে নামিয়ে আনা হয়েছে এই ধারাবাহিক। এই খবরে তাই বেজায় মন খারাপ হয়ে গিয়েছিল ভক্তদের। তবে নতুন প্রোমোতে সমস্ত মন খারাপ দূর হয়ে গেল দর্শকের। কারণ এবার যে সৌগুনের পরিবারে আসছে লিটিল গুনগুন।

সদ্য চ্যানেলের তরফ থেকে দেওয়া হয়েছে এই সুখবর। স্টার জলসার নতুন প্রোমোতে দেখা যাচ্ছে গুনগুন তার বাবাকে নিজের শরীর খারাপের কথা জানাচ্ছে। গুনগুনের বাবা ডাক্তার কৌশিক সেন মেয়ের শরীর খারাপের উপসর্গ শুনেই বুঝে নিয়েছেন আসল খবর। কাজেই বাড়ির অন্যান্য সদস্যরা খানিক চিন্তিত হয়ে পড়লেও তিনি কিন্তু এতে বেজায় খুশি। গুনগুন পরিবারের সকলের সামনে জানায় তার শরীরটা ঠিক ভাল লাগছে না। বমি বমি পাচ্ছে। গুনগুনের কথা শুনে চিন্তিত হয়ে পড়ে সৌজন্য। তার মনে হয় গুনগুনের জন্ডিস হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তখনই গুনগুনের বাবা মজা করে বলেন, “জন্ডিস হয়েছে নাকি কেসটাই জন্ডিস হয়ে গিয়েছে সেটাই তো বুঝতে পারছি না”। তার কথার মারপ্যাঁচ বুঝতে পারেননি কেউই। তবে মাসি দিদা ঠিকই বুঝে নিয়েছেন। মুখার্জি বাড়ির নবাগত অতিথি মাসি দিদা ঠিক বুঝে নিয়েছেন আসল খবর। তিনিই জ্যাঠাইকে জানালেন গুনগুনের মা হওয়ার খবর। এই খবর শুনে আর বাড়ীর সকলে বেশ খুশি। খুশি হয়েছেন খড়কুটোর ভক্তরাও। ধারাবাহিকের সময়ের পরিবর্তন নিয়ে যাদের মনে সংশয় দেখা দিয়েছিল, তারাও এই নতুন টুইস্ট দারুণ উপভোগ করছেন।

বড়দিনের উপহার হিসেবে সৌজন্য সান্টা গুনগুনের কাছে লিটিল ‘গুনগুন’ চেয়ে বসে। কাজেই খুশির খবর পেয়ে কমেন্ট বক্স ভরিয়ে তুলছেন নেটিজেনরা। যদিও নেটিজেনদের মনে গুনগুনকে নিয়ে প্রশ্ন, “এই নেকুটা কি কোনো কিছুই বোঝে না?এর ইস্কুলের সিলেবাসে biology ছিলো না নাকি পড়াশোনা না করে ফেল করতো?”