ছেলের বিয়ে ঠিক করে পাত্রীর মাকে বিয়ে করে পালালো ছেলের বাবা

বিয়ের সম্বন্ধ ঠিক হবার পর নানান কারণে বিয়ে ভাঙার ঘটনা ঘটে, এমনটা অবশ্যই চোখে পড়ে। তবে এবার একটি বিয়ে ভাঙার ঘটনার পিছনে যে কারণ উঠে এসেছে তাতে চক্ষু চড়কগাছ সকলের। বিয়ে ভাঙলো তাও আবার কনের মা আর বরের বাবার কারণে। জানা গিয়েছে ছেলেমেয়েদের বিয়ের ঠিক আগেই বরের বাবা নিয়ে পালালো কনের মাকে! ঘটনায় শোরগোল পড়েছে গুজরাটের সুরাটে।

ফিল্মি লাইফে এমন একটি ঘটনা এর আগে দেখা গিয়েছিল সিনেমায়। দেখা গিয়েছিল ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবিতে। সেই সিনেমায় এমন একটি পুরাতন প্রেমের ঘটনা হাসি ঠাট্টা খুনসুটিতেই সীমাবদ্ধ থেকে যায়। তবে এবার রিয়েল লাইফে ঘটলো ঠিক তার উল্টো। বিয়ে পন্ড হওয়ার পর হইচই রটতেই লোকলজ্জায় মুখ লুকাচ্ছে দুই পরিবার। তবে এই লোকলজ্জা তো আর প্রেমের সামনে দাঁড়াতে পারে না। আর তাই এই পুরাতন প্রেমের টান সিনেমাকেও হার মানালো তা বলাই বাহুল্য।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বরের বাবা ও কনের মা কলেজে পড়াকালীন একে অপরের পরিচিত ছিলেন। কিন্তু কনের মায়ের বিয়ে হয়ে যায় অন্য জায়গায়, ইতি টানে তাদের দুজনের সম্পর্কে। দুজনেই নিজেদের সংসার ছেলেমেয়ে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এরপর সম্প্রতি দুজনের ছেলে-মেয়ের মধ্যে বিয়ের সম্বন্ধ তৈরি হয়। কিন্তু তখন অবশ্য দুই পরিবারের কোন পরিবার জানতেন না ছেলে মেয়েদের সম্বন্ধ থেকেই ফের জেগে উঠবে পুরাতন প্রেম।

আর এই ঘটনার পর দুই পরিবারের তরফ থেকেই থানায় অভিযোগ করা হয়েছে নিখোঁজের। গত ১০ই জানুয়ারি থেকে তারা নিখোঁজ বলে অভিযোগ দায়ের হয়েছে। নিখোঁজ বরের বাবা একজন বস্ত্র ব্যবসায়ী। তবে এই ঘটনার কারণে এক বছর আগে বাগনানের পর থেকে বিয়ের প্রস্তুতি চালানো হবু বর ও কনে হতভম্ব হয়ে পড়েছেন।