বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক, চ্যানেলের সিদ্ধান্তে চরম অসন্তুষ্ট দর্শকরা

অন্তিম পর্বে পৌঁছে গেল স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক, আচমকাই হল অন্তিম পর্বের ঘোষণা

Bangla serial shooting

নতুন ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্য পুরনো ধারাবাহিককে তো বিদায় নিতেই হবে। বিশেষত স্টার জলসার (Star Jalsha) হাতে এখন পরপর বেশ কিছু নতুন ধারাবাহিক রয়েছে। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে শুরু হয়ে গিয়েছে ‘গোধূলি আলাপ’, ‘বৌমা একঘর’ ধারাবাহিকের সম্প্রচার। আগামী সোমবার থেকে আসছে ‘সাহাবের চিঠি’। তবে এরই মাঝে আরও একটি দুঃসংবাদ শোনালো স্টার জলসা।

দেখতে দেখতে অন্তিম পর্বে পৌঁছে গেল স্টার জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিকের নাম ‘গ্রামের রাণী বীণাপাণি’ (Gramer Rani Binapani)। দীর্ঘ প্রায় এক বছরের বেশি সময় ধরে এই ধারাবাহিক সম্প্রচারিত হয়েছে। ধারাবাহিকটি টিআরপি তালিকাতে সেভাবে জায়গা করে নিতে না পারলেও দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

Gramer Rani Binapani will Go off Air Soon

হানি বাফনা এবং নবাগতা অভিনেত্রী আনমেরি টমের জুটিতে এই ধারাবাহিক টিআরপি তালিকাতে ভালো ফলাফল করতে না পারার দরুণ স্লট বদলে দেওয়া হয়েছিল। তারপরেও বেশ কিছু দিন চলেছে ধারাবাহিক। এবার এই ধারাবাহিকের অন্তিম দিন ঘনিয়ে এসেছে। সেই খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে স্টার জলসা।

সম্প্রতি স্টার জলসার তরফ থেকে জানানো হয়েছে শুক্রবার ধারাবাহিকের অন্তিম সম্প্রচার হবে। শুক্রবার রাত ১০.৩০ টায় ধারাবাহিকটি শেষবার দেখা যাবে। অন্তিম পর্বেও দর্শকদের সকলের ভালোবাসা এবং কৃতজ্ঞতা কামনা করেছে চ্যানেল।

এদিকে এই খবর পেয়ে দর্শকদের মন বেশ খারাপ হয়েছে। বিশেষত ‘গঙ্গারাম’ এখনও চলছে, অথচ জনপ্রিয় ধারাবাহিকগুলো আচমকা শেষ হয়ে যাচ্ছে। ‘এবার দয়া করে গঙ্গারামটাও বন্ধ হোক!’, দাবি তুলছেন তিতিবিরক্ত দর্শকরা।