বয়স ৫৮ ছুঁইছুঁই, তৃতীয় বার বাবা হচ্ছেন গোবিন্দা, সুখবর দিলেন স্ত্রী সুনীতা

বয়স ৫৮ ছুঁইছুঁই, এই বয়সে বাবা হতে চলেছেন গোবিন্দ! সুখবরটা দিলেন স্ত্রী সুনীতা

Govinda's wife Sunita Ahuja said they are thinking of having a third baby

বলিউডের (Bollywood) জনপ্রিয় তারকা জুটিদের মধ্যে অন্যতম হলেন গোবিন্দ (Govinda) এবং সুনীতা আহুজা (Sunita Ahuja)। ৩ দশকের সংসার জীবন পেরিয়ে আজও তারা একে অপরের হাত শক্ত করে ধরে রয়েছেন। বলিউডের এই তারকা জুটির দাম্পত্যেও কিছু কম চড়াই-উতরাই ছিল না। পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন গোবিন্দ। তবে ক্ষণিকের ভুল বুঝতে পেরে তিনি আবার তার স্ত্রীর কাছেই ফিরেছেন।

গোবিন্দ এবং সুনীতার দুই সন্তান, যশবর্ধন এবং টিনা। তারা দুজনেই এখন প্রাপ্তবয়স্ক। তবে এরই মধ্যে শোনা যাচ্ছে নাকি তৃতীয়বারের জন্য বাবা হতে চলেছেন গোবিন্দ। এই সুখবরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। গোবিন্দর বয়স এখন ৫৮ বছর। তার স্ত্রীর বয়সও ৫০ পেরিয়েছে। এই মুহূর্তে তারা তৃতীয়বার সন্তানের মুখ দেখতে চলেছেন! খবরটা শুনে বেশ অবাকই হয়েছেন অনেকে।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হয়েছিলেন গোবিন্দ এবং তার স্ত্রী সুনীতা। সুখবরটা সেখানেই ফাঁস করেন সুনীতা। গানের রিয়েলিটি শোতে হিরো নাম্বার ওয়ান স্পেশাল পর্বে তাদের সঙ্গে তাদের ছেলের যশবর্ধনও ছিলেন। এই মঞ্চে অতিথি আসনে উপস্থিত ছিলেন ধর্মেন্দ্র। গোবিন্দর স্ত্রী ধর্মেন্দ্রর অনেক বড় ভক্ত। ধর্মেন্দ্রর সামনেই তিনি শোনালেন সুখবরটা।

সুনীতা বলেন যশবর্ধন যখন তার গর্ভে ছিল তখন তার স্বামী গোবিন্দ তাকে ধর্মেন্দ্রর একটা ছবি উপহার দিয়েছিলেন। তিনি মনে করেন সেই কারণেই তাদের ছেলে দেখতে এত সুন্দর হয়েছে। এরপরই সুনীতা আরও বলেন এখন যখন ধর্মেন্দ্রকে সামনাসামনি দেখার সুযোগ হল তার তাই তৃতীয়বার সন্তান নেওয়ার কথা বিবেচনা করা যেতেই পারে! সুনীতার কথায় অবাক হয়ে যান সকলে।

মায়ের মুখে এই কথা শুনেই লজ্জায় রাঙ্গা হয়ে যান গোবিন্দর ছেলে যশবর্ধন। তবে সুনীতা বরাবরই তার মজাদার স্বভাব এবং দিলখুশ মেজাজের জন্য সুপরিচিত। তার কথা শুনে ধর্মেন্দ্র গোবিন্দ-পত্নীকে বলেন, “আপনার মত দিলখোলা ভাল মানুষ আমি আর দেখিনি!” সত্যি কি এই বয়সে আবার সন্তানের মুখ দেখতে চলেছেন এই তারকা দম্পতি?

অবশ্য বয়সটা কোনও ফ্যাক্টর নয়। ৫০ পেরিয়ে বহু তারকাই সন্তানের মুখ দেখেছেন। বিশেষ করে বলিউডে তো এমন নজির ভুরি ভুরি রয়েছে। শিল্পা শেট্টি, শাহরুখ খানরাও বেশি বয়সে সন্তানের মুখ দেখেছেন। গোবিন্দ-সুনীতাও কি এবার সেই দলে নাম লেখাবেন? সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না একেবারেই।