নিজের লেখা গানে নেচে-গেয়ে নিজের খিল্লি ওড়ালেন গোবিন্দা! চরম অপমানিত গোবিন্দা

নাম সম্মান সব গেল জলে, মিউজিক ভিডিও বানিয়ে চরম অপমানিত হলেন গোবিন্দা

Govinda releases new music video, people call it 'embarrassing to watch'

বলিউডের (Bollywood) ছোটে মিঁয়া গোবিন্দার (Govinda) নাচ মানেই ৯০ এর দশক হয়ে উঠতো জমজমাট। তবে ৩০ বছরে আমূল বদলে গিয়েছে দর্শকের রুচি। এখনও সেই পুরনো স্টাইলে নাচ দেখতে অনীহা প্রকাশ করেন দর্শকের একাংশ। সম্প্রতি গোবিন্দার নতুন মিউজিক ভিডিও দেখে এমনটাই মত প্রকাশ করলেন তারা। ইউটিউবে (YouTube) গোবিন্দার চ্যানেল গোবিন্দা রয়্যালসে এই নিয়ে তিন তিনটি মিউজিক ভিডিও আপলোড করেছেন অভিনেতা। সাম্প্রতিকতম মিউজিক ভিডিও নিয়ে ট্রোল শুরু করেছেন নেটিজেনরা।

গোবিন্দার নতুন মিউজিক ভিডিও ‘হ্যালো’। গানটি গেয়েছেন তিনি। ভিডিও পরিচালনাও করেছেন তিনিই। এমনকি রোহিত রাজ সিনহার সঙ্গে গানের কথাও লিখেছেন তিনি। আবার নিশা শর্মার সঙ্গে নাচতেও দেখা গেল তাকে। ভিডিওটি ইউটিউবে শেয়ার করে নেটিজেনদের কাছে সোশ্যাল মিডিয়াতে গোবিন্দা আর্জি জানান, ‘নমস্কার, আমার ইউটিউব চ্যানেল গোবিন্দা রয়্যালসে এসে গিয়েছে আমার তিন নম্বর গান হ্যালো। আশা করছি আপনাদের ভালো লাগবে’।

কখনও ফুলের বাগানে কখনও বা রাস্তায়, নিজের সেই চিরাচরিত স্টাইল ধরে রেখেই মিউজিক ভিডিওটি বানিয়েছেন গোবিন্দা। এই ভিডিও দেখে গোবিন্দার অনুরাগীরা বেজায় উৎসাহিত। তবে নেটিজেনরা কিন্তু সমালোচনা করতেও ছাড়লেন না। জনৈক নেটিজেন তাকে পরামর্শ দিলেন, ‘তোমাকে এইসব করতে দেখে লজ্জা লাগছে। পার্টনার দুর্দান্ত সিনেমা ছিল। এরপর তোমার বিদায় নেওয়া উচিত ছিল, নিজে যে অসাধারণ কাজগুলো করেছো সেটা নিয়ে খুশি থাকা উচিত ছিল। এইভাবে নিজের খিল্লি করো না’।

কেউ লিখলেন, ‘দয়া করে নব্বইয়ের দশক ছেড়ে বেরিয়ে আসো। এটা ২০২২ সাল’। এমনই সব মন্তব্য ধরা পড়ছে কমেন্ট বক্সে। তবে সমালোচনা যতই হোক না কেন, এই ভিডিওটি কিন্তু সোশ্যাল মিডিয়াতে হু হু করে ভাইরাল হচ্ছে। গোবিন্দার নতুন নাচ দেখার জন্য একবার হলেও নেটিজেনরা ঢুঁ মারছেন তার ইউটিউব চ্যানেলে। উল্লেখ্য এর আগে ‘চশমা চড়া কে’ এবং ‘টিপ টিপ পানি বরষা’ নামের দুটি মিউজিক ভিডিও নিজের চ্যানেলে আপলোড করেছিলেন গোবিন্দা।

নব্বইয়ের দশকের একাধিক সুপারহিট ছবির নায়ক ছিলেন গোবিন্দা। তার অভিনয় এবং নাচের স্টেটমেন্ট ছিল তার পরিচয়। আজও একাধিক ডান্স রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে উপস্থিত থাকেন তিনি। সদ্য বাংলার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তিনি। গোবিন্দ এখন আর ছবিতে অভিনয় করেন না। শেষবার ‘রঙ্গিলা রাজা’ ছবিতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।