মিথ্যে কথা বলে হাতেনাতে ধরা পড়লেন গৌরব! ক্ষমাও চাইলেন বাধ্য হয়ে

মিথ্যে বলেছিলেন অনুরাগীদের! হাতেনাতে ধরা পড়তেই ক্ষমা চেয়ে নিলেন গৌরব

Gourab Roy Chowdhury apologized to his fans because he lied to them about his come back to new serial

বেশ কিছুদিন ধরেই স্টুডিও পাড়াতে গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury) এবং অভিনেত্রী শ্রুতি দাসকে (Shruti Das) নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। শোনা যাচ্ছিল কিছুদিনের মধ্যেই নাকি জুটি বাঁধতে চলেছেন তারা। অথচ এই বিষয়ে যখন গৌরবকে প্রশ্ন করেন তার ভক্তরা তখন সরাসরি তা অস্বীকার করে যান অভিনেতা। অথচ দিনকয়েকের মাথাতেই বেরিয়ে এল আসল সত্যিটা। সত্যি সত্যিই জুটি বাঁধতে চলেছেন গৌরব-শ্রুতি।

জি বাংলাতে আসছে এক নতুন সিরিয়াল। সোহাগ জল, নিম ফুলের মধুর পাশাপাশি এখন গৌরব এবং শ্রুতিকে নিয়ে আরও একটি নতুন সিরিয়াল আনার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে চ্যানেল। গতকাল আচমকাই টেলিভিশনের পর্দায় দেখা মিলেছে ‘রাঙা বউ’ এর। এই সিরিয়ালেই দীর্ঘ সময় পর কামব্যাক করতে চলেছে গৌরব এবং শ্রুতির জুটি।

কিছুদিন আগেই পিলু ধারাবাহিকের শুটিং শেষ হয়েছে। এরই মধ্যে গৌরবের নতুন সিরিয়ালে ফেরার খবর নিয়ে বেশ উৎসাহিত ছিলেন তার ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে কানাঘুষো শুনে গৌরব ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে লিখেছিলেন এখনই তার হাতে নতুন কোনও সিরিয়ালের প্রস্তাব নেই। অথচ এক সপ্তাহের মাথাতেই এল তার নতুন সিরিয়ালের প্রোমো। তাই বেশ অবাকই হয়েছেন তার ভক্তরা।

এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে গৌরবের সমালোচনা করতে শুরু করেছেন অনেকেই। এমনকি সরাসরি সত্যিটা অস্বীকার করার জন্য অনেকে তাকে ‘মিথ্যেবাদী’ও বলছেন। শেষমেষ এই বিষয়ে মুখ খুললেন অভিনেতা। সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে তিনি তার সকল অনুরাগীর থেকে ক্ষমা চেয়ে নেন। কেন তিনি সত্যিটা সকলকে জানাতে পারেননি সেই কথাটিও উল্লেখিত ছিল এই পোস্টে।

গৌরব তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘তোমাদের কাছে ক্ষমা চাইছি… কিছু প্রোটোকলের জন্য চাইলেও তোমাদের অনেক কিছু বলতে পারি না আগাম। এই সারপ্রাইজটা দেব বলেই না বলতে বাধ্য হয়েছিলাম। সবটাই তোমাদের জন্য। কিন্তু কাউকে আঘাত করে নয়। আশা করব সবাই আবার দু হাত ভরে আগলে নেবে আমাদের… আর আমি কাউকে আঘাত করার মানুষ নই। উল্টে সব আঘাত সহ্য করে নেব সেই মানসিকতা আমার যে ভরে ভরে আছে। তোমাদের দিকে চেয়ে রইলাম।’

Gourab Roy Chowdhury and Shruti Das tie a not for upcoming mega serial Ranga Bou

এদিকে সোশ্যাল মিডিয়াতে রাঙা বউয়ের নতুন প্রোমো দেখে অনেকেই ট্রোল করতে শুরু করেছেন শ্রুতিকে। ‘দেশের মাটি’ ধারাবাহিক থেকেই তাকে নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে অসন্তোষ দেখা দেয়। তবে ত্রিনয়নী ধারাবাহিকের গৌরব-শ্রুতি জুটিকে নিয়ে দর্শকদের মনের মধ্যে এখনও ভালবাসা জমে রয়েছে। কাজেই এই ধারাবাহিক এখন দর্শকদের থেকে কেমন প্রতিক্রিয়া পাবে সেটাই দেখার।