দেখুন গৌরব-দেবলীনার সিঁদুরদান ও বিয়ের কিছু মুহূর্ত

অবশেষে হল অপেক্ষার অবসান। গাঁটছড়া বাঁধলেন গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। রীতিতে নয়, রীতিকে নতুন করে বরণ করে সাত পাকে বাঁধা পড়লেন গৌরব দেবলীনা। ‘যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব’ অর্থাৎ ‘আমার হৃদয় তোমার হোক, তোমার হৃদয় আমার হোক- এই বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্য দিয়েই চার হাত এক হল গৌরব-দেবলীনার। যেহেতু বৈদিক মতে , তাই কন্যা সম্প্রদান ছাড়াই বিয়ে সম্পন্ন হয়েছে। দেবলীনারও তাই ইচ্ছে ছিল এবং তাতেই সম্মতি জানিয়েছেন তাঁর বাবা-মা।

করোনা আবহেই সাত পাকে বাঁধা পড়লেন টলিগঞ্জের আরও এক প্রেমিক জুটি। তিনি উত্তমকুমারের নাতি। হ্যাঁ, এটাই ইন্ডাস্ট্রিতে ছিল তাঁর প্রাথমিক পরিচয়। তবে ইদানীং তাঁকে নিজের নামেও চিনতে শুরু করেছেন দর্শক। তিনি গৌরব চট্টোপাধ্যায়।ছোটপর্দার অন্যতম জনপ্রিয় তারকা গৌরব, অন্যদিকে দেবলীনা খ্যাতনামা নৃত্যশিল্পী।

লাল বেনারসিতে সেজেছিলেন টলিগঞ্জের ‘রঙ্গবতী’ দেবলীনা কুমার। পাঞ্জাবী পরে এক্কেবারে অন্যরকম লুকে হাজির হয়েছিলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।শঙ্খধ্বনি, উলুধ্বনি আর সানাই সুরে গমগম করছিল বালিগঞ্জের চৌধুরী হাউস।করোনার আবহে আয়োজনের আসলেও জাঁকজমকের কোন অভাব ছিল না চৌধুরী বাড়িতে। করোনার সতর্কতাবিধি মেনে সীমিত অতিথি নিয়েই সম্পন্ন হলো এই বিয়ের অনুষ্ঠান।

এই নিয়ে দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়লেন গৌরব। এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। তবে ২০১৬ সালে ভেঙে যায় তিন বছরের দাম্পত্য জীবন। নতুন করে সংসার পাতলেন গৌরব। নব দম্পতির জন্য সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে অভিনন্দন ও শুভ কামনা। তাঁদের আগামী দিনের পথচলা আরও মঙ্গলময় হোক। এই পথ যেন কখনো শেষ না হয় নবদম্পতির জন্য সেই শুভেচ্ছা রইল।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে গৌরব দেবলীনার শুভ পরিণয় একাধিক ছবি ও ভিডিও। বিয়ের পর আজ বৃহস্পতিবার নতুন বউকে নিয়ে বাড়িতে প্রবেশ করেছেন গৌরব চট্টোপাধ্যায়। বউভাতের আয়োজন নিয়ে ব্যস্ত চট্টোপাধ্যায় পরিবার।

 

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

 

View this post on Instagram

 

A post shared by SOHINI GARAI (@sohinigarai26)