টিআরপি কম, গোধূলি আলাপে কৌশিক সেনের জায়গায় এল নতুন মুখ

টিআরপির অভাবে ধুঁকছে গোধূলি আলাপ, কৌশিক সেনের জায়গায় এলেন নতুন নায়ক

১০০ পর্ব পেরিয়ে যাওয়ার পরেও আশানুরূপ টিআরপি পাচ্ছে না স্টার জলসার (Star Jalsha) গোধূলি আলাপ (Godhuli Alap) ধারাবাহিকটি। ধারাবাহিকের দুর্দান্ত কাস্টিং, অসমবয়সী প্রেমের এক দারুণ মিষ্টি গল্প থাকা সত্ত্বেও ধারাবাহিককে কিছুতেই টিআরপি তালিকাতে এগোতে পারছে না। যদিও এই ধারাবাহিক নিয়ে যথেষ্ট আশাবাদী ছিলেন নির্মাতারা। তবে টিআরপির অভাবে রীতিমতো ধুঁকছে এই ধারাবাহিক। কিন্তু বাংলাতে এই ধারাবাহিকের কদর না থাকলে কী হবে? হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রি কিন্তু এমন একটি দুর্দান্ত স্বাদের গল্প লুফে নিয়েছে বলা যায়।

মাঝ বয়সী এডভোকেট অরিন্দম রায় এবং তার হাঁটুর বয়সী বউ নোলককে নিয়ে প্রথম দিকে বেশ ট্রোল করেছিলেন দর্শকরা। তবে পরে কিন্তু কৌশিক সেন এবং সোমু সরকারের অনস্ক্রিন কেমিস্ট্রির জাদুতে মুগ্ধ হয়েছেন সেই দর্শকরাই। কিন্তু কুটকাচালি ছাড়া তো আবার বাংলা ধারাবাহিক দর্শকদের রোচে না!

Star Jalsha Godhuli Alap Director Opens Up About the Serial

কিন্তু প্যান ইন্ডিয়ার দর্শকদের কথা বিবেচনা করে এবার হিন্দিতে রিমেক করা হচ্ছে এই ধারাবাহিক। উল্লেখ্য এর আগেও কিন্তু বাংলার একাধিক জনপ্রিয় ধারাবাহিনীর হিন্দি, তামিল, তেলেগু, পাঞ্জাবি, ওড়িয়া এবং অন্যান্য ভাষাতে রিমেক হয়েছে। সেই তালিকায় নাম লেখালো গোধূলি আলাপও।

পরিচালক রাজ চক্রবর্তী প্রযোজিত স্টার জলসার এই ধারাবাহিকের হিন্দি রিমেকের খবর সম্প্রচারিত হয়েছে সম্প্রতি। খুব তাড়াতাড়িই ধারাবাহিকটি দেখা যাবে স্টার ভারত চ্যানেলে। ধারাবাহিকে কৌশিক সেনের জায়গায় অভিনয় করবেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ ইকবাল খান। নোলকের চরিত্রে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা স্পষ্ট নয়।

হিন্দিতে গোধূলি আলাপের নাম হতে চলেছে ‘না উমর কি সীমা হো’। হিন্দিতে এই সিরিয়ালের প্রযোজনা করছেন অতুল কেতকার এবং মনোজ ডি পেলেওয়ার। খুব শীঘ্রই স্টার ভারত চ্যানেলে হিন্দিতে আসবে অরিন্দম এবং নোলকের প্রেমের গল্প।