৮০৯ টাকার গ্যাস সিলিন্ডার মিলবে মাত্র ৯ টাকায়, মধ্যবিত্তদের জন্য সুবর্ণ সুযোগ

করোনা পরবর্তী পর্যায়ে জ্বালানি তেলের দাম দ্রুত বৃদ্ধি পেয়েছে। তা সে যানবাহনের জ্বালানিই হোক কিংবা রান্নার দরুন জ্বালানি গ্যাস। বর্তমান পরিস্থিতিতে পেট্রোল-ডিজেলের পাশাপাশি রান্নার গ্যাসের সিলিন্ডার কিনতেও হিমশিম খাচ্ছেন মধ্যবিত্ত সম্প্রদায়ের মানুষেরা। তবে এরই মাঝে গ্রাহকদের জন্য সিলিন্ডার কেনার ক্ষেত্রে দুর্দান্ত অফার দিচ্ছে পেটিএম। এই বাজারেও যদি সস্তায় রান্নার গ্যাসের সিলিন্ডার কিনতে চান তাহলে পেটিএম ছাড়া আর কোনো বিকল্প নেই আপনার কাছে।

গত পয়লা এপ্রিল থেকেই শুরু হয়েছে নতুন অর্থবর্ষ। চলতি অর্থবর্ষের শুরুতেই গ্রাহকদের বাম্পার অফার দিয়েছে পেটিএম। এই অফারের কারণে মাত্র ৯ টাকায় আস্ত এক সিলিন্ডার বুক করে ফেলতে পারেন গ্রাহক। কথাটা শুনতে অবিশ্বাস্য মনে হলেও মিথ্যা একেবারেই নয়। ৮০৯ টাকা মূল্যের ১৪.২ কেজি গ্যাসের সিলিন্ডারের দামে এক ধাক্কায় ৮০০ টাকার ছাড় দেবে পেটিএম।

গ্রাহকরা এই পরিষেবা পাবেন পেটিএম ক্যাশ ব্যাক অফার মারফত। আগামী ৩০শে এপ্রিল ২০২১ পর্যন্ত এই অফারটি ভ্যালিড থাকছে। অর্থাৎ চলতি এপ্রিল মাসে গ্যাস বুকিংয়ের পরিকল্পনা থাকলে অবশ্যই পেটিএম থেকে একবার চেষ্টা করে দেখুন। এর জন্য অবশ্য আপনাকে বিশেষ কোনো কসরত করতে হচ্ছে না। প্রথমে প্লে স্টোর থেকে পেটিএম অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন।

পেটিএম অ্যাপ্লিকেশনটি খুলে তার মধ্যে “পেটিএম শো মোর” অপশনে ক্লিক করুন। এর পরে “রিচার্জ অ্যান্ড পে বিল” অপশনে ক্লিক করুন। সেখানে আপনি “বুক এ সিলিন্ডার” অপশনটি দেখতে পাবেন। সেখানে নিজের গ্যাস সরবরাহকারী সংস্থার নাম সিলেক্ট করুন। এইখানে বুকিংয়ের সময় অবশ্যই আপনাকে FIRSTLPG এর প্রোমো কোড ব্যবহার করতে হবে, নতুবা আপনি পরিষেবা পাবেন না।

বুকিংয়ের মাত্র ২৪ ঘন্টার মধ্যেই আপনার কাছে চলে আসবে এলপিজি স্ক্র্যাচ কোড। এই কোডটি আগামী ৭ দিনের জন্য ভ্যালিড থাকবে। অর্থাৎ ৭ দিনের মধ্যে এই কোড ব্যবহার করে আপনি ৮০৯ টাকা দামের ১৪.২ কেজির এলপিজি সিলিন্ডারটি মাত্র ৯ টাকাতেই ঘরে আনতে পারবেন। বাকি ৮০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক।