বলিউডে চলছে পর্ন চক্র, টাকার বিনিময়ে চলে নগ্ন শুট, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

কিছুদিন আগেই মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা গ্রেফতার করেছেন অভিনেত্রী গেহানা বিশিষ্টকে (Gehana Vashisht)।তার বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ ওঠে।বিগত সপ্তাহে তার বিরুদ্ধে অভিযোগের বিরুদ্ধে ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল বিভাগ তাকে এবং তার সঙ্গীদের গ্রেফতার করে। গেহানার বিরুদ্ধে অভিযোগ, মাত্র ২০ হাজার টাকার জন্য মডেলদের রীতিমত বাধ্য করতেন তিনি। কিন্তু কিভাবে ইন্ডাস্ট্রির পরিচিত তারকারা পর্ন ইন্ডাস্ট্রির সাথে জড়িয়ে যাচ্ছেন সেই প্রশ্নই উঠছে। এর পেছনে অন্য কোনও বড় চক্র কাজ করছে নাকি সেটা জানার চেষ্টায় পুলিশ।

গেহনা বশিষ্ঠকে জেরা করে জানা গিয়েছে মাত্র ২০ হাজার টাকার বিনিময়ে উঠতি মডেলদের দিয়ে পর্ন ভিডিও শুট করাতেন তিনি।পাশাপাশি তাদের নগ্ন ছবি তুলে তা পোস্ট করতেন নির্দিষ্ট ওয়েবসাইটে।একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে নির্দিষ্ট ওয়েবসাইটে এইসব ছবি এবং ভিডিও আপলোড করতেন তিনি। এই নির্দিষ্ট অ্যাপের সাবস্ক্রিপশন মূল্য ২০০০ টাকা। এই টাকা দিয়ে সাবস্ক্রিপশন নিলেই এই ফটো ও ভিডিও দেখা যেত।এই সাইটে সাবস্ক্রাইবারদের সংখ্যা ছিল ৪ লক্ষ।অবশ্য এই সকল অভিযোগই অস্বীকার করেছেন অভিনেত্রী।

গেহানার জন্ম ছত্তীসগঢ়ে। বাবা ছিলেন শিক্ষা দফতরের কর্মী এবং তাঁর ঠাকুরমা ছিলেন একটি স্কুলের অধ্যক্ষা। গেহানা নিজেও পড়াশোনায় খুব মনোযোগী ছিলেন। তিনি কম্পিউটার ইঞ্জিনিয়ার। তবে পেশা হিসাবে বেছে নেননি ইঞ্জিনিয়ারিং। বালাজি প্রোডাকশনের ‘গন্দি বাত’ ওয়েব সিরিজে অভিনয় করে বেশ পরিচিতি পেয়েছেন গেহানা। এ ছাড়া বিভিন্ন টিভি চ্যানেলে সঞ্চালকের ভূমিকাতেও দেখা গিয়েছে তাঁকে। অভিনয় করেছেন বেশ কিছু তামিল এবং তেলুগু ছবিতেও।

বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাঁকে। ইন্ডাস্ট্রিতে কর্মজীবন শুরু করেছিলেন টেলিভিশনে অভিনয় করেই। OTT প্ল্যাটফর্ম ‘উল্লু’র দর্শকদের কাছেও বেশ জনপ্রিয় তিনি। কীভাবে পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে পড়লেন অভিনেত্রী? এর নেপথ্যে কে বা কারা রয়েছে? সেই প্রশ্নের উত্তর জানার চেষ্টা চালাচ্ছেন অফিসাররা।

প্রসঙ্গত উল্লেখ্য, স্টার প্লাসের ধারাবাহিক “বেহনে” এর মুখ্য অভিনেত্রী গেহানা ৭০ টিরও বেশী বিজ্ঞাপনে কাজ করেছেন।২০১২ সালে মিস এশিয়া বিকিনি প্রতিযোগিতায় জয় লাভ করার পরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক হিন্দি ও দক্ষিণী ছবি করেছেন তিনি।বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মেরও পরিচিত মুখ গেহানা।