উন্মুক্ত শরীরের চলছে পর্ণ ভিডিও শুটিং, অর্ধনগ্ন হয়ে শার্লিন, পুনামদের ধুয়ে দিলেন গহনা

পর্ন (Porn) কান্ডে জর্জরিত বলিউড (Bollywood)। এই কাণ্ডে যার নাম জড়িয়েছে তিনি ব্রিটিশ-ভারতীয় শিল্পপতি রাজ কুন্দ্রা (Raj Kundra)। তিনি বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীও বটে। তবে এই কান্ডে শুধু রাজ কুন্দ্রাই একা জড়াননি, তার সঙ্গে তার তিন সহকর্মী এবং বলিউডের অপর এক প্রতিষ্ঠিত মডেল গহনা বশিষ্ঠের (Gehana Vasishth) নামও জড়িয়েছে। এই মামলাতে রাজ কুন্দ্রা এখনো মুক্তি না পেলেও গহনা বহুদিন আগেই জামিনে মুক্তি পেয়ে গিয়েছেন।

রাজের বিরুদ্ধে যখন একের পর এক মুখ খুলছিলেন বলিউডের নামিদামি মডেলরা, তখন একমাত্র গহনাই তার পাশে এসে দাঁড়িয়েছিলেন। তিনি দাবি করেছিলেন রাজ কুন্দ্রা কোনও খারাপ কাজ করেননি।তার প্রজেক্টে কাজ করার জন্য কাউকে জোরও করেননি। যদিও এই নিয়ে বিস্তর জলঘোলা চলে। বলিউডের উঠতি মডেলরা গহনার বিরুদ্ধে অভিযোগ করেন যে তিনি তাদের ভিডিওতে অভিনয়ের জন্য জোর করতেন।

 

View this post on Instagram

 

A post shared by Gehana Vasisth (@gehana_vasisth)

বলিউডের যে মডেল-অভিনেত্রীরা গহনার বিরুদ্ধে এমন মারাত্মক অভিযোগ তুলেছিলেন, তাদের প্রতি এবার কড়া জবাব দিলেন গহনা। সম্প্রতি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ধরা পড়েছে কিছু ছবি। যে ছবিতে দেখা যাচ্ছে সাদা বেডশীটে শরীর জড়িয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন গহনা। যদিও সেই বেডশীটের আড়াল থেকে উঁকি দিচ্ছে তার উন্মুক্ত পিঠ। এই ছবির নিচে লম্বা ক্যাপশন দিয়েছেন গহনা।

ক্যাপশনে তিনি তার এবং রাজের বিরুদ্ধে অভিযোগকারী উঠতি মডেলদের কটাক্ষ করে বলেন, “এই ছবি শ্যুট করার সময়ে প্রায় ২০ জন আমার আশপাশে ছিলেন। আমি নেশায় মত্ত ছিলাম না, সেটে কোনও সরবৎ খাইনি। সম্পূর্ণ জ্ঞানত অবস্থায় এই শ্যুট করেছি। অটো করে সেটে গিয়েছি। আবার শ্যুট শেষে অটো করেই বাড়ি ঢুকেছি। পুরো পারিশ্রমিক নিয়েছি। সব চেয়ে গুরুত্বপূর্ণ, আমার বয়স ১৮ বছরের বেশি। আমি এক জন প্রাপ্ত বয়স্ক।”

একই সঙ্গে তার সংযোজন, “দয়া করে হুট করে এক দেড় বছর পরে আমার প্রযোজকদের বিরুদ্ধে ৩৭০, ৩৭৬, এবং ৩৫৪ ধারায় যেন মামলা দায়ের করবেন না”! এরপর আরও একটি পোস্টে ওই একই ফটোশুটের কয়েকটি ছবি আপলোড করে তিনি ক্যাপশনে লিখেছেন, “এই সমস্ত ছবির সঙ্গে রাজের কোনও সম্পর্ক নেই। তাই ট্রোল করার জায়গা নেই। ছবিগুলি পছন্দ না হলে দেখবেন না”।

 

View this post on Instagram

 

A post shared by Gehana Vasisth (@gehana_vasisth)

উল্লেখ্য পর্ন ছবি বানানো এবং সেই ছবি সোশ্যাল মিডিয়া মারফত ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রা অ্যারেস্ট হওয়ার পর তার বিরুদ্ধে একে একে মুখ খুলেছিলেন শার্লিন চোপড়া, পুনম পান্ডের মতো মডেলরা। তারা স্পষ্ট দাবি করেছিলেন, রাজ তাদের এই ইন্ডাস্ট্রিতে এনেছেন। রাজ এবং গহনাই তাদের এমন ভিডিওতে অভিনয়ের জন্য বাধ্য করতেন। যদিও রাজ এবং গহনা উভয়েরই দাবি, তারা পর্ন প্রজেক্টের কাজ করতেন না। তারা যৌন উদ্দিপনামূলক ছবি বানাতেন।পর্ন এবং ইরোটিকার মধ্যে পার্থক্যও বুঝিয়েছিলেন গহনা।

আরও পড়ুন : রাজ কুন্দ্রার জন্যই পর্ন ইন্ডাস্ট্রিতে এসেছে এই ৪ বলিউড অভিনেত্রী

 

View this post on Instagram

 

A post shared by Gehana Vasisth (@gehana_vasisth)

আরও পড়ুন : ক্যামেরার সামনে সত্যি সত্যিই নগ্ন হয়েছেন যেসব বাঙালি অভিনেত্রীরা

সমালোচকদের মুখ বন্ধ করার জন্য গত মাসে ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন গহনা। তার দাবি ছিল তিনি সম্পূর্ণ নগ্ন শরীরেই লাইভ ক্যামেরার সামনে আছেন।লাইভে তাকে বলতে শোনা যায়, “আমার শরীরে এক টুকরো কাপড় নেই। আমি নগ্ন। এই অবস্থায় আমি লাইভে এসেছি। কিন্তু কারও কি এটাকে পর্ন বলে মনে হচ্ছে? না তো? তা হলে আমার অন্যান্য ভিডিয়োয় আমি পোশাক পরে থাকলে তাকে পর্ন বলছে লোকে!”

আরও পড়ুন : বলিউডের এই ৮টি সিনেমার শুটিংয়ে সত্যিকারের সেক্স করেছিলেন নায়ক-নায়িকা