গল্প হিট, তবুও কেন রাতারাতি বন্ধ হয়ে যাচ্ছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ? ফাঁস হল কারণ

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার প্রসঙ্গে কী বলছেন ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা?

Kamala O Sreeman Prithwiraj Ending Date : সিরিয়াল দেখে না এরকম বাঙালি দর্শক খুঁজে পাওয়া যাবে না। ঘড়ির কাঁটা ধরে ছোট পর্দার দর্শক টিভির পর্দায় প্রিয় সিরিয়াল দেখতে বসে পড়েন প্রত্যেকেই। কিন্তু যখন কোনও ধারাবাহিক শেষ হওয়ার খবর আসে বা শেষ এপিসোডের সম্প্রচার হয় সেই দিন তাদের মনটাও বেশ ভারাক্রান্ত হয়ে যায়। আর এর মধ্যেই স্টার জলসা (Star Jalsha) -য় বেশ কিছু ধারাবাহিক বন্ধ হতে চলেছে। কালীপুজোর আগেই শেষ হতে চলেছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Kamala O Sreeman Prithwiraj)। চলুন জেনে নিই এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার প্রসঙ্গে কী বলছেন ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা।

Kamala O Sreeman Prithwiraj

২০২৩ সালের ১৩ মার্চ সম্প্রচার শুরু করেছিল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। কমলাকে কেন্দ্র করেই গল্প। সেই চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)। পৃথ্বীরাজের চরিত্রে অভিনয় করেছিলেন সুকৃত সাহা (Sukrit Saha)। ব্রিটিশ আমলের গল্প। তরুণ মজুমদারের ছবি ‘শ্রীমান পৃথ্বীরাজ’-এর সিরিয়াল রূপ এটি। তবে স্টুডিয়ো পাড়া সূত্রে খবর, আগামী ১১ নভেম্বর হবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের অন্তিম পর্বের শ্যুটিং। আর সম্প্রচারের শেষ দিন ১৯ নভেম্বর।

Kamala O Sreeman Prithwiraj

আসলে টিআরপি তালিকায় একদম আশানুরুপ ফল করতে পারছে না এই ধারাবাহিক। তাই এই ধারাবাহিকের জায়গায় আসছে নতুন মেগা গীতা এলএলবি। শুক্রবার থেকে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে। সেই দিনই গীতা এলএলবি সম্প্রচারের সময় ঘোষণা করা হয়। সন্ধ্যে সাড়ে ছয়টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

Geetashree Roy`s Comment

এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার প্রসঙ্গে গীতশ্রী জানিয়েছেন, ‘এই সিরিয়ালের কেন্দ্রে কোনও সাংসারিক ঝামেলা ছিল না। গল্পটা ছিল একেবারেই অন্য রকম। আমি প্রথম বার এমন ধরনের চরিত্রে অভিনয় করলাম। সেটা ভাল লাগছে। সবচেয়ে অদ্ভুত ব্যাপার, সবাই আমায় দেখলেই বলেন খুব ভাল সিরিয়াল, অথচ টিআরপিই উঠল না’।

আরও পড়ুন : দীপা-মিশকা নয়! ‘অনুরাগের ছোঁয়া’র এই অভিনেত্রীর সঙ্গে বাস্তবেই প্রেম করছেন ‘সূর্য’ দিব্যজ্যোতি

sukrit saha

আরও পড়ুন : টলিউডের এই পরিচালক বিয়ে করেছেন মায়ের বান্ধবীকে!

এদিকে এই ধারাবাহিকের মূল আকর্ষণ পর্দার মানিক অর্থাৎ সুকৃত এই শেষ হওয়ার প্রসঙ্গে জানিয়েছেন, ‘এই মুহূর্তে এটা নিয়ে কিছু বলতে পারব না। আর সিরিয়াল বন্ধের জল্পনা-কল্পনা তো প্রথমদিন থেকেই শুনে আসছি’। তবে এই বিষয় নিয়ে অভিনেত্রী অয়ন্যার কী মতামত সেই প্রসঙ্গে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন : আজ থেকে বদলে গেল দিদি নাম্বার ওয়ানের স্লট! রইল নতুন সম্প্রচারের সময়সূচী

sukrit saha

আরও পড়ুন : পরাগের ভয়ানক ষড়যন্ত্রে মারা যাবে শিমুল? এল ‘কার কাছে কই মনের কথা’র ধামাকা প্রোমো

অন্যদিকে অভিনেতা কুশল চক্রবর্তী জানিয়েছেন, “১৯ নভেম্বর শেষবার সম্প্রচার হবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর। যে জিনিস শুরু হয়, তার শেষও হয়। তবে একটা সিরিয়ালের পিছনে কেবল অভিনেতারা তো থাকেন না। থাকেন আরও ১০০জন কলাকুশলী। সিরিয়াল বন্ধ হলে সেই সব মানুষদের কাজ হারায় কিছুদিনের জন্য। সেটা নির্দ্বিধায় একটা সমস্যা। আমার নিজের খুব খারাপ লাগছে। অনেকদিন পর এরকম একটা ধারাবাহিকে কাজ করছিলাম। এরকম ধরনের পিরিয়ড পিস তো হয় না। তাই সবটাই মিস করব”।