সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে সিঁদুর, চুপিসারে বিয়ে নিয়ে মুখ খুললেন ‘গীতা মা’

করোনা আতঙ্ক কাটিয়ে খুশি এবং আনন্দ অনুষ্ঠানে মেতে উঠতে কার্পণ্য করছেন না দেশবাসী। দেশের প্রতিটি প্রান্তেই এখন বিয়ের মরসুম চলছে। মহামারীর আতঙ্ককে পাশ কাটিয়ে, মৃত্যু ভয় দূর করে সকলেই কমবেশি নিকটজনের বিবাহ অনুষ্ঠানের আনন্দে মেতে উঠছেন। এমনটা করতে গিয়ে অবশ্য লকডাউন বিধি এবং করোনা বিধি অমান্য করার দায়ে শাস্তিও পাচ্ছেন অনেকে।

টলিউড এবং বলিউডেও কিন্তু বিয়ের সানাই শোনা যাচ্ছে। লকডাউন পর্বে টলিউডের এবং বলিউডের বহু তাবড় তাবড় সেলিব্রিটিরা নিজেদের পছন্দের সঙ্গীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এই তালিকাটি বেশ বড়। আবার এমনও বেশকিছু জুটি আছেন যারা নাকি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে তা আপাতত কেবল গুঞ্জনের পর্যায়েই রয়েছে। নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না।

কিন্তু এবার বলিউডে যার বিয়ে নিয়ে গুঞ্জন ছড়ালো তাদের বেশ হতবাক হয়েছেন নেটিজেন। জনপ্রিয় এক ডান্স রিয়েলিটি শোয়ের কোরিওগ্রাফার তথা ডান্সার গীতা কাপুর নাকি সম্প্রতি সকলের অজান্তেই চুপি চুপি বিয়ে সেরে ফেলেছেন! অথচ পঞ্চাশোর্ধ এই ডান্সার কিন্তু এ পর্যন্ত সিঙ্গেলই ছিলেন। আচমকাই সিঁথিতে সিঁদুর পরে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন সকলের প্রিয় “গীতা মা”!

তার এমন রূপ দেখে স্বভাবতই সোশ্যাল সাইটে নানা গুঞ্জন শুরু হয়েছে। কবে বিয়ে করলেন গীতা? কাকেই বা বিয়ে করলেন তিনি? গীতার বিয়ে সম্পর্কে নেটিজেনদের কাছে আসলে কোনও তথ্যই ছিল না। তাই তিনি আচমকা এই বেশে ক্যামেরার সামনে ধরা দেওয়াতে স্বভাবতই প্রথমটা হকচকিয়ে গিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তিনি ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে লাল রঙের একটি আনারকলি সুট পরে, সিঁথি লাল রংয়ের সিঁদুরে রাঙিয়েছেন গীতা।

তার এই ছবিটি দেখে নেটিজেনরা সকলে ধরেই নিয়েছেন যে গীতা তাহলে চুপি চুপি বিয়েটাও সেরে ফেলেছেন। বিয়ে করে তারপর ইনস্টাগ্রামে ছবি আপলোড করেছেন নববধূ! সোশ্যাল মিডিয়ায় যখন এই নিয়ে বিতর্ক এবং গুঞ্জন শুরু হলো তখন শেষমেষ সেই বিতর্কের আগুনে জল ঢাললেন গীতা নিজেই। তিনি জানালেন, এখনই বিয়ে করার কোনও পরিকল্পনা নেই তার। যদি কখনো বিয়ের সিদ্ধান্ত নেন, তাহলে নেটিজেনদের তা অবশ্যই জানাবেন তিনি।

গীতা আরও জানিয়েছেন, সম্প্রতি তিনি তার মাকে হারিয়েছেন। এমতাবস্থায় বিয়ের কথা তিনি স্বপ্নেও ভাবতে পারেন না। তাহলে সিঁথিতে সিঁদুর কেন? এই প্রশ্নের জবাবে গীতা জানালেন, আসলে তিনি বর্তমানে যে ডান্স রিয়েলিটি শোয়ের সঙ্গে যুক্ত আছেন, সেই শোয়ের কারণেই তাকে সিঁথিতে সিঁদুর পরতে হয়েছে। বিবাহের জন্য নয়, ডান্স রিয়েলিটি শো “সুপার ডান্সার” এর পরবর্তী লুকের জন্যই এমনভাবে সেজেছিলেন গীতা কাপুর।

তিনি জানিয়েছেন, “সুপার ডান্সার” এর পরবর্তী এপিসোডে এভারগ্রীন নায়িকাদের ট্রিবিউট দেওয়ার কথা বিবেচনা করেছে শো কর্তৃপক্ষ। সেই এপিসোডে বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখাকে ট্রিবিউট দিতে চলেছেন গীতা। তাই তিনি রেখার মতো করেই সাজগোজ করেছিলেন। রেখার মতোই তার সিঁথিতেও তাই শোভা পেয়েছে সিঁদুর।