বউকে ঠকিয়ে অন্য নায়িকার সঙ্গে পরকীয়া, শাহরুখকে হাতেনাতে ধরেছিলেন গৌরী খান

গৌরীকে ঠকিয়ে অন্য নায়িকার সঙ্গে প্রেম, শাহরুখের কীর্তি জেনে ডিভোর্সের সিদ্ধান্ত নেন গৌরী

shah rukh khan and gauri khan

বলিউডে (Bollywood) শাহরুখ খান (Shah Rukh Khan) এবং গৌরী খান (Gouri Khan) অন্যতম সেরা জুটি। না, তারা কখনও একসঙ্গে পর্দা কাঁপিয়ে সিনেমাতে রোমান্স করেননি। পর্দাতে শাহরুখ হাজার হাজার নায়িকার সঙ্গে প্রেম করলেও বাস্তবে তার স্বপ্নের রানী ছিলেন একজনই, তিনি গৌরী। বাস্তবে গৌরীর সঙ্গেই কিন্তু প্রেম-বিয়ে সেরেছেন শাহরুখ। শাহরুখ ভক্তদের কাছে ’শাহরুখ-গৌরী’র সম্পর্কটা ঠিক যেন ‘কাপল গোল’।

৩১ বছরের দাম্পত্য জীবন তাদের। জীবনে বহু চড়াই-উতরাই পেরোতে হয়েছে তাদেরও। তাদের দাম্পত্য একেবারেই যে নিখুঁত তেমনটা কিন্তু নয়। তাদের সম্পর্কেও চিড় ধরেছিল বলে শোনা যায়। শোনা যায় রোমান্স কিং শাহরুখ খান নাকি গৌরীকে ছেড়ে অন্য এক বলিউড নায়িকা সঙ্গে রোমান্স করতে গিয়েছিলেন। তিনি কে জানেন?

তিনি আর কেউ নন, শাহরুখের ‘ডন’ ছবির সহ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার সঙ্গেই নাকি প্রেম করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যান শাহরুখ। ‘ডন’ ছবির শুটিং চলাকালীনই তাদের মধ্যে সম্পর্ক নাকি বেশ গভীর হয়ে যায়। বলিউডেও এই নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছিল। কথাটা গৌরীর কানে যেতেও দেরি হয়নি।

প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম করছেন শাহরুখ! খবরটা শুনেই তেলেবেগুনে জ্বলে ওঠেন গৌরী। সেই সময় নাকি তিনি এতটাই বিরক্ত হয়েছিলেন শাহরুখের উপর যে ডিভোর্সেরও সিদ্ধান্ত নিয়ে নেন। তবে কোনওমতে স্ত্রীকে বুঝিয়ে শান্ত করেছিলেন শাহরুখ। কিন্তু এরপর প্রিয়াঙ্কার সঙ্গে তাকে আর কখনও অভিনয় করতে দেখা যায়নি।

বিভিন্ন সংবাদ মাধ্যম দাবি করে, গৌরীই নাকি শাহরুখকে প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনদিনও কাজ করতেন নিষেধ করে দিয়েছিলেন। গৌরীর জন্যই নাকি প্রিয়াঙ্কা এরপর কোনও ভাল ছবিতেও কাজের সুযোগ পাচ্ছিলেন না। যে সকল প্রযোজনা সংস্থা এবং পরিচালকদের সঙ্গে গৌরীর বন্ধুত্ব ছিল তারাও প্রিয়াঙ্কাকে কাজ দিতেন না। অবশেষে এই বিষয়ে মুখ খুলেছিলেন শাহরুখ।

শাহরুখ বলেন, “সাধারণত আমি সকলের সঙ্গে খুব সহজে মিশতে পারি না। কিন্তু প্রিয়াঙ্কার সঙ্গে আমার সম্পর্ক অন্যরকম। আমি ওর সঙ্গে খুব স্বচ্ছন্দ বোধ করি। কাজ করতে করতে সহ-অভিনেতাদের সঙ্গে ভাল সম্পর্ক তৈরি হলে কাজ করতেও সুবিধা হয়। এখন বাকিরা যদি এই বন্ধুত্বের সম্পর্ককে অন্য নাম দিয়ে ফেলেন, তাহলে সত্যিই মুশকিল।”