ময়লা ফেলার বালতির দাম ১৫,০০০ টাকা! গৌরীর তৈরি ডাস্টবিনের দাম এত কেন?

বলিউড মানেই শাহরুখ খান (Shah Rukh Khan)। তাই বলিউড নিয়ে কথা হবে আর তাকে নিয়ে কথা হবে না এমনটা হয় না। বয়স যতই বাড়ুক না কেন, তিনি আগেও ‘বাদশা’ (Badshah) ছিলেন এখনও থাকবেন। তবে তিনি যদি রাজা হন, তাহলে তার স্ত্রী গৌরী খান (Gauri Khan) হলেন রানী। এই কথার‌ বার দিয়েছেন গৌরী এবং শাহরুখ। বছরে একটি সিনেমাও না যেমন শাহরুখ কোটি কোটি রোজগার করেন, ঠিক তেমনি ইন্টেরিয়র ডিজাইনার‌ (Interior Designer) হিসেবে গৌরীরও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে।

বলিউডের বহু সেলিব্রেটির বাড়ির অন্দরমহল সাজিয়ে তুলেছেন তিনি। তবে শুধুমাত্র বলিউড তারকারাই নন, এই লিস্টে নাম রয়েছে বহু জনপ্রিয় ক্রিকেটার ও শিল্পপতির। শাহরুখের মতো সকলেই গৌরীর কাজের‌ প্রশংসা করেন। নিজের ডিজাইন করা সকল জিনিস বিক্রির জন্য একটি সংস্থাও রয়েছে। তবে তার ডিজাইন করা জিনিসগুলোর দামের জন্য আগেও বহু চর্চায় থেকেছে গৌরী খান।

GAURI KHAN DESIGN

এবার তার ডিজাইন করা একটি ডাস্টবিন নিয়ে সমালোচনা করা হয়েছে তার। আসলে ঐ ডাস্টবিনের দাম ১৫ হাজার টাকা। সেই‌ জন্য এই সমালোচনা করা হয়েছে।‌ এক‌ ব্যক্তি ঐ ডাস্টবিনের‌ ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আরে ভায়া, এই ডাস্টবিনের নকশা তৈরি করতে অনেক ঘণ্টা সময় খরচ করা হয়েছে, অনেক সাধনার পর গোরী এর নকশা তৈরি করেছেন বলে কথা— দাম তো হবেই।”

অন্য এক‌ ব্যক্তি তাকে বিদ্রুপ করে বলেছেন, “আমার বাড়িতে কুচিয়ে রাখা ৫০০ টাকার নোটগুলি ফেলার জন্য অবশেষে মনের মতো ডাস্টবিন খুঁজে পেলাম। তাই জন্য গৌরীকে ধন্যবাদ।” যদিও আগেও বহুবার বিভিন্ন জিনিসপত্রে নকশা করার জন্য ট্রোলড করা হয়েছিল গৌরীকে।

GAURI KHAN DESIGNER DUSTBIN

কিছুদিন‌ আগেই তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে‌ তিনি নাকি সৌন্দর্য বাড়াতে ডিজাইনের পরেও ছবি তুলে সেই ছবিটাকে ফোটোশপ করে সেটা অনলাইন সাইটে দেওয়া হয়েছে। তার সেই ডিজাইন ঘিরেও সমালোচনার ঝড় উঠেছিল। এবার একই জিনিস হয়েছে।

GAURI KHAN DESIGNER DUSTBIN

যদিও প্রতি বার নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন শাহরুখ পত্নী ইন্টেরিয়র ডিজাইনার‌ গৌরী খান। এবারও একই ভাবে তার কাজ‌ নিয়ে বিদ্রুপ করেছেন বহু মানুষ। তবে প্রতিবারের মতো এবারও এই বিষয়ে নিয়ে‌ মাথা ঘামাতে চাননি গৌরি। বরং আরও নতুন কাজ নিয়ে এসেছেন সকলের জন্য।