কেমন দেখতে শাহরুখের বাড়ির অন্দরমহল? প্রকাশ্যে এল Exclusive ছবি

বলিউডের কিং খান তিনি। শুধুমাত্র অভিনয় ও ভক্তের সংখ্যার নিরিখে নয় সম্পত্তির হিসাবেও তিনি ই কিং। এই মুহূর্তে শাহরুখ খানের মোট সম্পত্তির পরিমাণ ৩৯০০ কোটি টাকা। সিনেমা পিছু পারিশ্রমিক নেন ৪০ থেকে ৪৫ কোটি টাকা।  ২০১৭ সালের বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকা  ৫৮ নম্বরে জায়গা করেছিলেন তিনি। সেই বছর তার উপার্জন ছিল ২৪৭ কোটি টাকা।

মুম্বাই এ কিং খানের বাড়ি মান্নাত মুম্বাই ভ্রমণের এক অন্যতম পীঠস্থান। ১৯৯৫ সালে যখন শাহরুখ এবং তিনি ছিলেন তখন এর দাম ছিল ১৫ কোটি টাকা। বর্তমানে শাহরুখের এই বাংলোর দাম ২০০ কোটি টাকা।  দীপিকা পাডুকন সবসময় চেয়েছিলেন বিয়ের পর তাঁর যেন শাহরুখের মোট বাড়ি হয়। মন্নতের মতো বাড়ি পাওয়া তাঁর দীর্ঘদিনের স্বপ্ন। শাহরুখ পত্নী গৌরি খানকেও কখনও দেখা যায়নি, নিজের সোশাল হ্যান্ডেলে মন্নতের ছবি প্রকাশ করতে। কিন্তু এবার তিনি সেই কাজটাই করে বসলেন।

সম্প্রতি Vogue এর #CasaVogue! এর ফটো শ্যুটে অংশগ্রহণ করেছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান। ফটো শুটের লোকেশন হিসাবে ঠিক করা হয়েছিল “মন্নতের’ অন্দরমহল। এই ফটোশ্যুটের বিভিন্ন ছবি নিজেদের ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করেছেন শাহরুখ খান এবং গৌরি খান। ভোগ ইন্ডিয়াও তাদের অফিশিয়াল পেজ থেকে শেয়ার করেছে মন্নতের অন্দরমহলের এক্সক্লুসিভ ছবি।
প্রচ্ছদের ছবিটির সঙ্গে শিরোনামে লেখা হয়েছে Mannat unseen। অর্থাত্‍ মন্নতের এমন ছবি পাঠকরা আগে কখনও দেখেননি।  তাই আসুন অন্যদের অন্দরমহলে কিছু ঝলক দেখে নিন।

৬তলা মন্নতে রয়েছে একাধিক শয়নকক্ষ, একটি বাগান, ব্যক্তিগত থাকার জায়গা গুলি ইতালি ও স্থাপত্য এবং নব্য শাস্ত্রীয় উপাদান সহ বিশ্বের বিভিন্ন উপাদান দিয়ে সাজানো।

মন্নতের অন্দরমহল সাজিয়েছেন গৌরী খান নিজে। তিনি মুম্বাইয়ের সেলিব্রিটিদের ঘরের পাশাপাশি কয়েকটি বিখ্যাত রেস্তোরাঁর ডেকরেশন করেছেন।  বরুণ ধাওয়ান, করণ জোহর এবং জ্যাকলিন ফার্নান্ডেজের বাড়ির কিছু অংশ সাজিয়েছেন গৌরী খান। দেখে নিন মান্নতের অন্দরমহল এর কিছু ঝলক