ছুটিতে গিয়েও স্বস্তি নেই, আমেরিকায় বসে দুবাইয়ের শুটিং করছে ঋদ্ধিমান, রইল ভিডিও ক্লিপিংস

দুবাই নয়, আমেরিকাতে বসে কার সঙ্গে সময় কাটাচ্ছে গাঁট ছড়ার ঋদ্ধিমান

করোনা সময়কালে অভিনেতা-অভিনেত্রীরা বাড়িতে থেকে কিভাবে শুটিং করতে হয় তা শিখে নিয়েছিলেন। এখন প্রয়োজন পড়লে শুটিং সেটের বাইরেও একটি-দুটি দৃশ্য ফুটিয়ে তোলা যেন তাদের কাছে কোনও ব্যাপারই নয়! স্টার জলসার (Star Jalsha) ‘গাঁটছড়া’ (Gantchhora) ধারাবাহিকের ঋদ্ধিমান ওরফে গৌরব চ্যাটার্জীও (Gourab Chatterjee) এখন দেশের বাইরে বিদেশের মাটিতে দাঁড়িয়ে সেভাবেই শুটিংয়ের কাজ চালিয়ে যাচ্ছেন।

ধারাবাহিকে বিগত কয়েকদিন ধরেই ঋদ্ধিমানের দেখা মিলছে না। গল্পে দেখানো হয়েছে ঋদ্ধিমান ব্যবসার কাজে দুবাইতে গিয়েছে। বাস্তবেও অভিনেতা গৌরব চ্যাটার্জী রয়েছেন এই শহর এবং দেশের গণ্ডি পেরিয়ে বহু দূরে। আমেরিকাতে রয়েছেন গৌরব এবং তার স্ত্রী দেবলিনা কুমার।

নর্থ আমেরিকার বেঙ্গলি কনফারেন্সে অংশগ্রহণ করার জন্য সস্ত্রীক গৌরবকে পাড়ি দিতে হয়েছে বিদেশে। কাজের ফাঁকে সেখান থেকেই শুটিংয়ের জন্য প্রয়োজনীয় অংশ ভিডিও করে পাঠিয়ে দিচ্ছেন অভিনেতা। হোয়াটসঅ্যাপ এবং ইমেইল মারফত তার কাছে পৌঁছে যাচ্ছে স্ক্রিপ্ট।

আসলে লকডাউনে বাড়িতে বসে কিভাবে শুটিং করতে হয় তা খুব ভালোভাবেই রপ্ত করে ফেলেছিলেন গৌরব এবং দেবলিনা। ক্যামেরার পেছনে ক্যামেরাম্যান হিসেবে কাজ করছেন দেবলিনা। আর ক্যামেরার ওই প্রান্তে দাঁড়িয়ে ডায়লগ বলে যাচ্ছেন গৌরব।

গৌরব এই প্রসঙ্গে বলেছেন যদি হাতে ভালো ফোন থাকে তাহলে সবকিছুই সম্ভব! ফোনের মাধ্যমেই সম্পূর্ণ অংশের শুটিং হচ্ছে। সেই ভিডিও পৌঁছে যাচ্ছে এডিটরদের কাছে। তারপর তারাই খুব সুন্দর করে সাজিয়ে নিচ্ছেন দৃশ্যগুলো। যার ফলে তফাতটা ধরতেই পারছেন না দর্শকরা।

এদিকে দর্শকরা এতদিন ঋদ্ধি এবং আড়ির কেমিস্ট্রি দেখতে না পেয়ে তাদের মিস করছেন। দ্রুত গৌরবকে আবার শুটিংয়ে ফেরানো হোক। এমনটাই চাইছেন সকলে। কুনালের বিয়েতে ঋদ্ধিকে ছাড়া বিপদে পড়েছে খড়িও। তাই আর তাদের দুজনকে আলাদা দেখতে চাইছেন না দর্শকরা।