‘গাঁটছড়া’ ছেড়ে আচমকাই গায়েব, ৫ মাস পর ফের ধারাবাহিকে ফিরছেন এই জনপ্রিয় অভিনেত্রী

৫ মাস পর ফের গাঁটছড়ায় ফিরছে এই জনপ্রিয় অভিনেত্রী, ধারাবাহিকে আসছে দারুন টুইস্ট

Gantchhora Serial Actress Sanchari Mondal Coming Back With New Serial

৫ মাস আগে অভিনয় থেকে দূরে সরে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সঞ্চারী মন্ডল (Sanchari Mondal)। তার আগে পর্যন্ত তিনি স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় গাঁটছড়া (Gantchhora) ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন। প্রযোজকদের সঙ্গে মনোমালিন্যের জেরেই নাকি ধারাবাহিক থেকে দূরে সরে যান তিনি। তার বদলে নেওয়া হয় নতুন অভিনেত্রীকে। তারপর থেকেই সঞ্চারীর আর কোনও খোঁজ ছিল না।

অভিনয় ছেড়ে দিলেও কিন্তু বেশিদিন নিজেকে শুটিং ফ্লোর থেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না সঞ্চারী। ৫ মাস বিরতি নিয়ে তিনি আবারও ফিরতে চলেছেন ধারাবাহিকে। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে সিংহ রায় বাড়ির আদরের ছোট বোন কিয়ারার চরিত্রে অভিনয় করছিলেন তিনি। তবে ফেব্রুয়ারি মাসের পর তিনি আচমকাই ধারাবাহিক থেকে সরে যান।

একটি সাক্ষাৎকারে সঞ্চারী জানিয়েছেন তিনি আসলে একটানা কাজ করে একটু হাঁফিয়ে উঠেছিলেন। তাই একটা ছোট্ট ব্রেকের তার দরকার ছিল। তিনি বলেছেন, “নিজেকে এই সময়টা দেওয়া খুব প্রয়োজন ছিল। অনেক কিছু শিখেছি যেটা ভবিষ্যতে পথ চলার অনেক কাজে লাগবে। নিজের জন্য সময় দিতে পেরেছি এতে খুশি আমি। আগামী দিনে ভাল করে কাজ করতে চাই।”

গাঁট ছড়া ধারাবাহিক থেকে আচমকা সরে যাওয়া প্রসঙ্গে তিনি বলেছেন, ‘‘আমি কিন্তু বাধ্য হয়ে গাঁটছড়া থেকে সরে দাঁড়িয়েছি। এরপর প্রশ্ন উঠবে, কেন? আমার বিশ্বাস ছিল আমার দর্শকরা এটা নিয়ে প্রশ্ন করবে। আমি দর্শকদের নিরাশ করতে চাইনি। আমি অভিনেত্রী তো বটেই তবে মানুষও তো! কিছু কিছু জিনিস বা সত্ত্বা থাকে যেটাকে আঘাত দিয়ে বা কোনওকিছুকে মেনে নিয়েও টিকে যাওয়াটা আমাদের জন্য দুষ্কর হয়ে উঠে। যারা পারে তারা সত্যি ট্যালেন্টেড, আমার মধ্য়ে ওই ট্যালেন্ট নেই’’।

অবশ্য প্রযোজনা সংস্থার সঙ্গে কী কারণে মনোমালিন্য হয়েছিল সেই বিষয়ে তিনি কিছু বলতে চাননি। সঞ্চারীর কথায়, “প্রত্যেক সংসারে ঝগড়া, ঝামেলা লেগেই থাকেই। অনেকে সেই সংসার থেকে আলাদা থাকতে শুরু করে। কিন্তু সংসারটা খুব ব্যক্তিগত জায়গা, সেই ঝামেলার কথাটা সবার সামনে বলা যায় না। এক্ষেত্রেও আমি সেটাই বলব ওই কারণটা আমার মধ্যেই থাকুক”।

আপাতত দর্শকদের জন্য সুখবর এটাই যে সঞ্চারী আবার অভিনয়ে ফিরে এসেছেন। কালার্স বাংলা্য নতুন ধারাবাহিক ‘ক্যানিংয়ের মিনু’তে কাজ করছেন তিনি। এই ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে তার দেখা মিলবে। এতে খুশি হয়েছেন তার ভক্তরা। টেলিভিশন থেকে দূরে স্বামী সঙ্গীতের সঙ্গে পাহাড় ঘুরে এসেছেন ‌সঞ্চারী। এবার নতুন উদ্যমে কাজের জগতে ফিরলেন তিনি।