টমবয়ের সাজ ছেড়ে মেয়ে সাজলো বনি, খড়ির সুন্দরী বোনকে দেখে চোখ ফেরানো যাচ্ছে না

প্রেমের রং লেগেছে মনে, ছেলে থেকে মেয়ে হতে চাইছে বনি, বদলে গেল বেশভূষা

GANTCHHORA

কথায় বলে প্রেমে পড়লে মানুষ কী না করে? মনের মানুষের জন্য নিজেকে আপাদমস্তক বদলে ফেলতে পারে মানুষ। গাঁটছড়া (Gantchhora) ধারাবাহিকে খড়ির বোন বনিকেও প্রেম রোগে ধরেছে। ‘শান্তি গোপাল’ ওরফে কুণালের সঙ্গে অয়নার বিয়ের খবরে হাড়ে হাড়ে জ্বলছে সে। এই বিয়ে বন্ধ করার জন্য হাজার চেষ্টা করেছে বনি। তবে তার কথায় কেউ পাত্তাই দিতে চাইছে না।

কুণালের বিয়ে নিয়ে মনে মনে বেশ দুঃখে রয়েছে বনি। অন্যান্য সব বিষয়ে বাড়ির সমস্ত কাজকর্মের একটা ছেলের মত দায়িত্ব পালন করে সে। এমনকি সিংহ রায় পরিবারের জন্যেও সে অনেক কিছু করেছে। কিন্তু কুণালের বিয়েতে এসে কিছুতেই কোনও কাজে হাত লাগাবে না। আসলে মনে মনে সে কুণালকে ভালোবাসে। আবার কুণালও তাকে পছন্দ করে। কিন্তু বিধি বাম। বনির টম বয় ইমেজের জন্যেই কুণাল তাকে ছেড়ে অয়নাকে জীবনসঙ্গী হিসেবে মেনে নিয়েছে।

Gantchhora Actress Boni aka Anushka Goswami is Very Beautiful in Real LIfe

এদিকে বনির মনের দুঃখের ভার লাঘব হচ্ছে না। সে কাউকে কিছু বলতেও পারছে না। মনের কষ্ট মনেই চেপে রাখছে। আবার কখনও তার মনে হয় সেও যদি মেয়েদের মতো সাজ-পোশাক করতো তাহলে কুণাল তাকে ছেড়ে অন্য মেয়ের কথা হয়তো ভাবতো না। কুণালের জন্যই শেষমেশ নিজের বেশভূষা বদলে ফেলার কথা ভাবলো বনি।

সম্প্রতি ধারাবাহিকের একটি এপিসোডে দেখানো হয়েছে সিংহ রায় বাড়ি থেকে ফিরে বনি মেয়েদের মতো করে সাজছে। মাথায় ঘোমটা দিয়ে কানের কাছে দুল ধরে আয়নার সামনে দেখছে নিজেকে কেমন লাগে। এদিকে ঘরে ঢুকে মেয়েকে এমন সাজে দেখেই আঁতকে উঠেছে তার মা।

GANTCHHORA

আর তিনি চমকে উঠবেন নাই বা কেন? সেই ছোট্ট বয়স থেকেই নিজেকে সবসময় ছেলের সাজে সাজিয়ে রেখেছে বনি। ছোট ছোট চুল, ছেলেদের মত প্যান্ট-শার্ট পরে বাইক নিয়ে রাস্তায় ঘুরে বেড়ায় সে। সেই মেয়ে কিনা এখন বলছে চুল বড় করবে? বনির মা ভাবছে তার মেয়ের বুঝি শরীরটা ভালো নেই। এই দৃশ্য দেখে হেসে গড়াগড়ি খেলেন দর্শকরা।