লাল টুকটুকে বেনারসি, সিঁথিতে চওড়া সিঁদুর, খড়ির সুন্দরী বোনের সাজ দেখে চোখ ফেরানো দায়

সিঁথিতে চওড়া সিঁদুর, পরনে লাল টুকটুকে বেনারসি, প্রকাশ্যে এল কনের সাজে বনির প্রথম ছবি

অবশেষে হাজার টালবাহানার মধ্য দিয়েই হতে চলেছে কুণাল এবং বনির বিয়ে। আইবুড়ো ভাত থেকে শুরু করে গায়ে হলুদ পর্যন্ত কোনও না কোনওভাবে সমস্ত বিয়ের অনুষ্ঠানের সঙ্গে কুণালের পাশাপাশি বনিও যেন জড়িয়ে গিয়েছে না চাইতেই। কিন্তু এবার প্রকৃত অর্থেই বিয়েটা হতে চলেছে তাদের। খড়ির মধ্যস্থতায় চার হাত এক হবে। বনি হবে সিংহ‌ রায় বাড়ির ছোট বউ।

স্টার জলসার (Star Jalsha) গাঁট ছড়া (Gantchhora) ধারাবাহিকে আপাতত অয়নার সঙ্গে বিয়ের প্রস্তুতি নিচ্ছে কুণাল। কিন্তু শেষমেশ তার বিয়েটা তো বনির সঙ্গেই হচ্ছে। তাই এখন কনের সাজে সাজগোজ করছে বনি। সম্প্রতি অভিনেত্রী অনুষ্কা গোস্বামী ইনস্টাগ্রাম একাউন্টে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে কনের সাজে দেখা যাচ্ছে তাকে।

বনি ওরফে অনুষ্কার গায়ে এদিন লাল রঙের বেনারসি, সিঁথিতে চওড়া সিঁদুর! কপালে কল্কা আঁকা, নতুন কনের সাজে সেজে লাজুকভাবে মাটিতে চেয়ে রয়েছে নতুন বউ বনি! টমবয় সাজ ছেড়ে এই নতুন সাজে বনিকে দেখে প্রশংসায় পঞ্চমুখ হলেন ভক্তরা।

আপাতত অপেক্ষা শুধুই ধারাবাহিকের সেই স্পেশাল পর্ব সম্প্রচারের। দর্শকরা কুণাল ও বনির বিয়ে দেখবেন বলে অধীর আগ্রহ অপেক্ষা করে রয়েছেন। ঋদ্ধিমান এবং খড়ির জুটির পাশাপাশি কুণাল এবং বনের জুটিকেও ভালবাসতে শুরু করেছেন সকলে। বিশেষত দর্শকদের কাছে বনির জনপ্রিয় তা তো আকাশছোঁয়া।

GANTCHHORA

উল্লেখ্য, ঋদ্ধিমান এবং খড়ির বিয়ের সময় প্রথমবার শাড়ি পরে দেখা গিয়েছিল বনিকে। তারপর কুণালের বিয়ে উপলক্ষে লেহেঙ্গা পরে ও মেকআপ করে সিংহ রায় বাড়িতে উপস্থিত হয় বনি। তাকে সাজতে দেখে অবাকই হয়েছিলেন সকলে। এবার বিয়ের কনের সাজে দেখা যাবে তাকে।

ধারাবাহিকের বর্তমান গল্প অনুসারে কাবাডি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে গিয়ে বিপদের মুখে পড়ে গিয়েছে বনি। এদিকে কুণালের বিয়ের আয়োজন চলছে। এই পরিস্থিতিতে বনিকে বাঁচানোর জন্য কি করবে খড়ি ও কুণাল? জানার জন্য অপেক্ষা শুধু আর কয়েক দিনের।