টিআরপি কম! আসছে নতুন সিরিয়াল, স্টার জলসার টাইম স্লটে ব্যাপক রদবদল

শ্রীময়ীর জায়গায় আসতে চলেছে নতুন সিরিয়াল, স্টার জলসার টাইম স্লটে ব্যাপক রদবদল

Gantchchora to Replace Sreemoyee which may be off air soon

গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপির দৌড়ে ক্রমশ পিছিয়ে পড়ছে শ্রীময়ী (Sreemoyee)। শুরুতে অবশ্য এই ধারাবাহিক নিয়ে দর্শক মহলে চর্চা কিছু কম ছিলনা। তবে রোহিত-শ্রীময়ীর বিয়ের পর থেকেই কার্যত যেন মুখ ফিরিয়েছেন দর্শকের একাংশ। এমনকি দর্শকের তরফ থেকে বারবার শ্রীময়ী বন্ধের দাবিও তোলা হয়েছে। এবার কি তাহলে সেই পথেই এগোচ্ছে স্টার জলসা (Star Jalsha)? নতুন ধারাবাহিকের আগমনে জল্পনা বাড়ছে।

স্টার জলসাতে এখন নতুনের জয়জয়কার। ধূলোকণা, মন ফাগুন থেকে খুকুমণি হোম ডেলিভারি, টিআরপি ছিনিয়ে নিয়ে যাচ্ছে নতুন ধারাবাহিক। এবার খুব তাড়াতাড়িই গৌরব চ্যাটার্জী এবং সোলাঙ্কি রায়ের ‘গাঁটছড়া’ (Gatchora) আসছে। নতুন ধারাবাহিকে প্রোমো ইতিমধ্যেই প্রকাশ করেছে চ্যানেল। যদিও নতুন ধারাবাহিকের টাইম স্লট নিয়ে এখনও কিছু জানানো হয়নি।

অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের এই নতুন ধারাবাহিক যে প্রাইম টাইমেই থাকবে তা বেশ স্পষ্ট। কাজেই শ্রীময়ীর জায়গাতেই নতুন ধারাবাহিকের আসার সম্ভাবনা রয়েছে। স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে টিআরপিতে তুলনামূলকভাবে পিছিয়ে পড়েছে শ্রীময়ী এবং খড়কুটো। এদিকে আবার শ্রীময়ী বন্ধ হয়ে যেতে পারে বলেও জোর গুঞ্জন শুরু হয়েছে। সত্যিই কি তবে শেষের পথে শ্রীময়ী?

স্টার জলসা যদিও এই বিষয়ে কোনও উত্তর দেয়নি। তবে স্টার জলসার অপর আরেক ধারাবাহিক ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ খুব তাড়াতাড়িই বন্ধ হতে চলেছে। টিআরপিতে ক্রমশ পিছিয়ে পড়ায় শ্রীকৃষ্ণের ভক্ত মীরাকে পেছাতে পেছাতে রাত সাড়ে ১১ টায় পাঠিয়ে দেওয়া হয়। এবার যদি এই ধারাবাহিক বন্ধ হয়ে যায় তাহলে সেখানেই পাঠিয়ে দেওয়া হবে শ্রীময়ীকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এইচটি বাংলা সূত্রে খবর, ডিসেম্বর মাসের তৃতীয় সপ্তাহ থেকেই গাঁটছড়া ধারাবাহিকটি শুরু হতে চলেছে। গৌরব চ্যাটার্জী এবং সোলাঙ্কি রায়ের জুটিতে বিখ্যাত এক হিরে ব্যবসায়ী পরিবারের তিন ছেলে এবং মধ্যবিত্ত এক পরিবারের তিন মেয়ের গল্পকে কেন্দ্র করে এগোবে ধারাবাহিক।