‘শ্রীতমা’ দিয়া অতীত, প্রাক্তনকে ভুলে নতুন প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন ‘গঙ্গারাম, রইল পাত্রীর পরিচয়

দিয়াকে ভুলে প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন অভিষেক, পাত্রীও সিরিয়ালের চেনা মুখ

Netaji and Gangaram Actor Actor Abhisekh Bose introduces His Girlfriend on Social Media

এই বছরের শুরুতেই ‘গঙ্গারাম’ (Gangaram) ওরফে অভিষেক বসু (Abhishek Bose) ও তার নতুন প্রেমিকাকে নিয়ে খবর রটে গিয়েছিল স্টুডিও পাড়াতে। সোশ্যাল মিডিয়াতে সরাসরি প্রেমিকার সঙ্গে ছবি শেয়ার করে সুখবর শুনিয়েছিলেন অভিষেক। বছর ঘুরতে না ঘুরতেই এবার এল সুখবর। খুব তাড়াতাড়িই প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

প্রেম নিয়ে কখনও লুকোছাপা করেননি অভিষেক। গঙ্গারামের শুটিং চলার সময়ই সহ-অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন তিনি। তিনি আর কেউ নন, ‘গঙ্গারাম’ ধারাবাহিকের রেনে ওরফে সুরভি মল্লিক (Surabhi Mallick)। মাত্র কয়েক মাসের মধ্যেই দুজনের সম্পর্ক বেশ গভীর হয়ে উঠেছে। উল্লেখ্য, দিয়া মুখার্জীর সঙ্গে বিচ্ছেদের পর অভিষেকের জীবনে আসেন সুরভি।

বেশ কিছুদিন আগেই দিয়ার সঙ্গে অভিষেকের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের মাত্র তিন মাসের মধ্যেই আবারও নতুন সম্পর্কে জড়ান গঙ্গারাম। এই প্রসঙ্গে সুরভি সংবাদমাধ্যমকে বলেছিলেন, “অভিষেকের আগের প্রেম ভেঙে গিয়েছে, আমার কিন্তু এটাই প্রথম সম্পর্ক। আমরা খুব যত্ন করে এগিয়েছি সম্পর্কটাকে। দুই পরিবার খুব খুশি।”

এই মুহূর্তে অভিষেক অভিনয় করছেন স্টার জলসার ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে। সেই সঙ্গে নাচের রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়রের মেন্টর হিসেবেও তাকে দেখা যাচ্ছে এখন। অন্যদিকে সুরভি এখন ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে অভিনয় করছেন। এর আগে তিনি ‘ইরাবতীর চুপকথা’ এবং ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকেও অভিনয় করেন। এরপর ‘গঙ্গারাম’, অভিষেক এবং সুরভির জীবনটাই বদলে দেয়।

Surabhi Mallick

আপাতত প্রেম পর্বের পর বিয়ের চিন্তাভাবনা করছেন অভিষেক এবং সুরভি। তবে এই বছর নয়, আগামী বছরেই নাকি তাদের চার হাত এক হতে চলেছে। সংবাদ মাধ্যমের কাছে এমনটাই জানিয়েছেন অভিষেক। তবে এখনকার যুগের অন্যান্য তারকাদের মত ডেস্টিনেশন ওয়েডিং তারা করবেন না। ব্যাপারটা তাদের ঠিক পছন্দ নয়।

কলকাতাতেই পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে অভিষেক এবং সুরভির বিয়েটা হবে। দুজনেই আপাতত কাজ নিয়ে খুব ব্যস্ত। তারই মধ্যে চলছে বিয়ের পরিকল্পনা। আগামী বছরের মাঝামাঝি সময়ে টলিউডের বাজবে বিয়ের সানাই। আসলে শুধু সিরিয়াল নয়, অভিষেকের হাতে এখন বেশ কিছু ওয়েব সিরিজের কাজও রয়েছে। কাজের চাপের মধ্যে থেকে সময় বের করে নিয়েই প্রেমিকার সঙ্গে সাতপাকে ঘুরবেন অভিনেতা।