বিয়ের মন্ডপে বদলে গেল বর, চড়ুইকে এড়িয়ে লালনের সঙ্গেই বিয়ে হয়ে গেল ফুলঝুরির

বিয়ের মন্ডপে বর বদল, লালনের সঙ্গেই বিয়ে হয়ে গেল ফুলঝুরির, ধারাবাহিকে আসছে দারুন টুইস্ট

স্টার জলসার (Star Jalsha) ধূলোকণা (Dhulokona) ধারাবাহিকটিতে এখন বেশ জমজমাট পর্ব চলছে। ধারাবাহিকের গল্প অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ফুলঝুরি। যদিও এই প্রথম নয়, এর আগে মানিকদা এবং লালনের সঙ্গে একাধিকবার বিয়ের পিঁড়িতে বসেছে ফুলঝুরি। তবুও তার বিয়েটা শেষ পর্যন্ত আর হয়ে ওঠেনি। ধারাবাহিকের বর্তমান গল্প অনুসারে এখন অঙ্কুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছে ফুলঝুরি। কিন্তু না, এখানেও আছে এক নতুন চমক।

এমনিতে ধারাবাহিকের নায়ক-নায়িকা লালন এবং ফুলঝুরি একে অপরকে ভালবাসলেও পরিস্থিতির চাপে পড়ে আলাদা হয়ে গিয়েছে। লালনের সঙ্গে বিয়ে হয়েছে চড়ুইয়ের। এই বিয়ে লালন না মানলেও চড়ুই ছিনে জোঁকের মত তার পেছনে পড়ে রয়েছে। অন্যদিকে অঙ্কুরের প্রস্তাব মেনে তাকে বিয়ের জন্য রাজি হয়ে যায় ফুলঝুরি। কিন্তু শেষমেশ তাদের বিয়েটা হবে কি?

Leena Ganguly Opens up About the Success of Dhulokona

 

ফুলঝুরির জন্য এবারেও আলাদাই কিছু ভেবে রেখেছেন গল্পের লেখিকা লীনা গাঙ্গুলী। এত দিনে লালন এবং ফুলঝুরিকে এক করতে চলেছেন তিনি। ধারাবাহিকের নতুন প্রোমো অন্ততপক্ষে তেমনটাই ইঙ্গিত দিচ্ছে। প্রোমোতে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপ ছেড়ে বেরিয়ে যাচ্ছে লালন। কিন্তু অঙ্কুর তাকে যেতে দেয় না।

অঙ্কুর লালনকে বলে, “যাচ্ছ কোথায় লালন? আজ তো তোমারই বিয়ে!” একথা শুনে চমকে ওঠে লালন এবং ফুলঝুরি। আপত্তি তোলে চড়ুই। কিন্তু অঙ্কুর সাফ জানিয়ে দেয় এবারে আর তার কোনও আপত্তি চলবে না। তাই এবার এই ধারাবাহিকের ভক্তরা নতুন করে আশায় বুক বাঁধছেন। এত দিনে লালন-ফুলঝুরির চার হাত এক হতে চলেছে! এর থেকে বড় পাওনা তাদের জন্য আর কি বা হতে পারত?

তবে নেটিজেনরা অবশ্য ধারাবাহিকের এই প্রোমো দেখে ট্রোল করতে ছাড়ছেন না। লীনা গাঙ্গুলীর প্রায় প্রতিটি গল্পেই নায়ক-নায়িকার বারবার বিয়ে দেখতে দেখতে অতিষ্ঠ হয়ে পড়েছেন তারা। তাদের দাবি, ধারাবাহিকে নায়ক-নায়িকার বারবার বিয়ে না দিলে পরিচালিকার ঠিক শান্তি হয় না!