বলিউডকে টেক্কা দিয়ে ৩০০ কোটি টাকার ব‍্যবসা, ‘পুষ্পা’ ছবি করে কে কত টাকা পেল

বন্ধ সিনেমাহলে ৩০০ কোটির ব্যবসা! ‘পুষ্পা’ ছবি করে কত টাকা পেল কলাকুশলীরা

From Allu Arjun to Rashmika Mandanna, Know Pushpa Cast Fees

এই অতিমারীর পরিস্থিতিতে বন্ধ একাধিক প্রেক্ষাগৃহ। বর্তমান পরিস্থিতিতে মার খাচ্ছে বিনোদন জগৎ। তবে এর মাঝেও কোটি কোটি টাকার ব্যবসা তুলে নিচ্ছে বেশকিছু ছবি। দীর্ঘদিন ধরে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলি রিলিজ হতে শুরু করতেই বক্সঅফিস ফুলেফেঁপে উঠছে। যদিও করোনার জন্য খুব বেশি প্রেক্ষাগৃহ পাওয়া সম্ভব হচ্ছে না, কিন্তু যেখানে যেখানে প্রেক্ষাগৃহ খোলা থাকছে সেখান থেকেই কোটি কোটি টাকার ব্যবসা করে ফেলল অল্লু অর্জুনের বহু প্রতীক্ষিত ছবি পুষ্পা (Pushpa)। এরই মাঝে ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলল এই ছবিটি।

সিনেমা সুপারহিট মানে কলাকুশলীদের পকেট ভরবে। বক্স অফিস থেকে যে সাফল্য পাওয়া গিয়েছে তাতে পুষ্পা ছবির কলাকুশলীদের ভাঁড়ারও ভরে গিয়েছে। এক নজরে দেখে নিন ছবি থেকে পারিশ্রমিক বাবদ কত টাকা করে পেলেন অভিনেতা এবং অভিনেত্রীরা।

অল্লু অর্জুন (Allu Arjun) : এই অ্যাকশনধর্মী থ্রিলার ছবির মূল আকর্ষণ দক্ষিণের সুপারস্টার অল্লু অর্জুন। দক্ষিণের এই সুপারস্টার কোটি টাকার কমে ছবি করেন না। এই সুপারহিট ছবির দরুণও মোটা পারিশ্রমিক পেয়েছেন তিনি। শোনা যাচ্ছে প্রধান চরিত্র হিসেবে এই ছবি থেকে ৫০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন অভিনেতা।

রশ্মিকা মান্দান্না (Rashmika Mamdanna) : অল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণের সুপারস্টার অভিনেত্রীর রশ্মিকা। এই ছবিতে অভিনয় করার জন্য তিনি পারিশ্রমিক হিসেবে পেয়েছেন ৮-১০ কোটি টাকা।

সামান্থা (Samantha) : ছবিতে একটি মাত্র আইটেম গানে নেচেছেন সামান্থা। আর সেই নাচের জন্যই কোটি টাকা পেয়ে গিয়েছেন তিনি। শোনা যাচ্ছে এই আইটেম গানের জন্য নাকি সামান্থা দেড় কোটি টাকা পেয়েছেন।

ফাহাদ ফাসিল (Fahad Fazil) : ছবির দুর্দান্ত খলনায়ক ফাহাদ ফাসিলের চরিত্রটিও দারুণ জনপ্রিয়। জেদি পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করার সুবাদে মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন তিনি। ছবির জন্য তার পারিশ্রমিক সাড়ে তিন কোটি টাকা।

অনুসূয়া ভরদ্বাজ (Anusuya Bharadwaj) : এই ছবিতে এক চন্দন কাঠ মাফিয়ার স্ত্রীরূপে অভিনয় করেছেন অভিনেত্রী অনুসূয়া। জাঁদরেল মহিলার চরিত্রে অভিনয় করার দরুণ তিনিও মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন। প্রতিদিন শুটিংয়ের জন্য দেড় থেকে ২ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

দেবী শ্রী প্রাসাদ (Devi Sri Prasad) : পুষ্পা ছবির জনপ্রিয় সব গানই তার লেখা। ছবির গান লিখে তিনি কোটিপতি হয়েছেন। গান লিখে তিনি সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন।