মাথায় হাত ভুবন বাদ্যকরের, বাদাম কাকুর জায়গা ছিনিয়ে ভাইরাল কুশল বাদ্যকর

বাদাম কাকুর রুটিরুজিতে টান, ব্যবসা ছিনিয়ে নিয়ে ভাইরাল মাছ বিক্রেতা

KUSHAL BADYAKAR

সোশ্যাল মিডিয়া হল এমনই এক জায়গায় যেখানে রাতারাতি সুপারস্টার হয়ে উঠতে পারেন মানুষ। আজ যে ফকির, কাল সে রাজা হতেই পারেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। এই ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব অনেকেরই রুটিরুজির সন্ধান দিয়েছে। তাদেরই একজন হলেন ভাইরাল ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) খ্যাত গায়ক ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)।

সোশ্যাল মিডিয়ার সূত্রে সেলিব্রিটি ভুবন বাদ্যকরের নাম ডাক আজ সারা বিশ্বে ছড়িয়েছে। বাদাম বিক্রি ছেড়ে হাতে মাইক নিয়ে পুরোদস্তুর মঞ্চশিল্পী হয়ে উঠেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়াতে একা বাদাম কাকু নয়, তার মতো আরও অনেক দিন আনা দিন খাওয়া মানুষ রয়েছেন যাদের নিয়ে মাঝেমধ্যেই মাতামাতি শুরু হয়। এই যেমন সম্প্রতি ভাইরাল হয়েছেন দুর্গাপুরের মাছ বিক্রেতা কুশল বাদ্যকর (Kushal Badyakar)।

বাদাম কাকু, কালোজাম কাকু, কাল আঙ্গুর কাকুর পর এবার লাইমলাইটে এসে গিয়েছেন মাছ বিক্রেতাও। তিনিও ভুবন বাধ্য করার মতোই এতদিন গান গেয়ে মাছ বিক্রি করতেন। পেশা যাই হোক না কেন, গানের নেশাকে সেই পেশার কাজেই ব্যবহার করে ফেলেছেন কুশল বাদ্যকরও।

ইউটিউবে ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে গান গেয়ে গ্রাহকদের আকৃষ্ট করছেন ওই মাছ বিক্রেতা। এই ভিডিও দেখে নেটিজেনরা একযোগে লিখছেন এবার ভুবন বাবুকে পাততাড়ি গোটাতে হবে। কারণ তার জায়গা নিয়ে গান শোনানোর জন্য এসে গিয়েছেন এই মাছ বিক্রেতা।

KUSHAL BADYAKAR

যদিও নিন্দুকদের পাল্টা জবাব দিয়ে ভুবনের অনুরাগীরা লিখছেন অতি অল্প সময়ের মধ্যে বাদাম কাকু যেভাবে খ্যাতির শিখরে পৌঁছে গিয়েছেন তা কার্যত অন্য কারও পক্ষে ততটা সহজ নাও হতে পারে। এখন হিল্লি-দিল্লী ঘুরে সারা ভারতবর্ষজুড়ে চুটিয়ে স্টেজ পারফরম্যান্স করে যাচ্ছেন বাদাম কাকু। তাই তার জনপ্রিয়তা কেড়ে নেওয়া কারও পক্ষেই সম্ভব নয়, লিখছেন নেটিজেনরা।