মন ফাগুনে এন্ট্রি নিলেন এই জনপ্রিয় অভিনেত্রী, ধারাবাহিকে আসছে নতুন চমক

দীর্ঘসময় পর ফের ধারাবাহিকে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী, মন ফাগুনে আসছে দারুন চমক

Felna Actress Roshni Tonni Bhattacharya Coming Back To Mon Phagun

বাংলা ধারাবাহিকে অভিনেতা এবং অভিনেত্রীদের আসা-যাওয়া বলতে গেলে লেগেই থাকে। কোনও ধারাবাহিকে যারা নায়ক-নায়িকা হিসেবে মুখ দেখান, অপর কোনও ধারাবাহিকে আবার তাদের দেখা যায় পার্শ্ব তবে গুরুত্বপূর্ণ চরিত্রে। এই যেমন এবার স্টার জলসার (Star Jalsha) ’মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকে আসছেন এক জনপ্রিয় অভিনেত্রী।

স্টার জলসার ‘ফেলনা’ (Felna) ধারাবাহিকের বিনি এবার মন ফাগুন ধারাবাহিকে আসছেন এক আদিবাসী মেয়ের ভূমিকা নিয়ে। তাকে নিয়ে এবার স্টার জলসার এই ধারাবাহিকে এক মহাচমক আসতে চলেছে তা নিশ্চিত হয়ে গিয়েছে। ‘ফেলনা’র পর এভাবেই নতুন ধারাবাহিকে ফিরলেন অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য (Roshni Tonni Bhattacharya)।

Roshni Tonni Bhattacharya

উল্লেখ্য, ‘হৃদয়হরণ বিএ পাশ’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দাতে তার প্রবেশ ঘটেছিল। স্টার জলসার নায়িকা এবার সম্ভবত খলনায়িকার ভূমিকা নিতে চলেছেন। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ভিডিও ক্লিপিংস যেখানে পিহুর সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে আদিবাসী মেয়ে নেত্রাকে।

সম্প্রতি স্টার জলসার তরফ থেকে মন ফাগুনের নতুন প্রোমো রিলিজ করা হয়েছিল যেখানে এক আদিবাসী ছেলেকে দেখা যায় যে কিনা হুবহু ঋষিরাজের মত দেখতে। এই ছেলেটিই নাকি নেত্রার প্রেমিক! তাকে খুঁজতেই গ্রাম থেকে শহরে এসেছেন নেত্রা।

Roshni Tonni Bhattacharya

এদিকে নেত্রার আগমনে ঋষি-পিহুর ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। সম্ভবত নেত্রা এবার এই দুজনের সম্পর্কে ভাঙ্গন ধরাবে বলেই আশঙ্কা করছেন তারা। হয়তো বা এই চরিত্রটি নেগেটিভ হতে পারে বলেও মনে করা হচ্ছে।

Roshni Tonni Bhattacharya

বহু সময় বাদে সেন পরিবারে আবার খুশির পরিবেশ তৈরি হয়েছে। যদিও ঋষি এবং পিহুর জীবনে ঝড় তোলার জন্য চলে এসেছে অপ্রতীম সেন শর্মার আরেক ছেলে রোহন। যে নানাভাবে ঋষিরাজের ক্ষতি করতে চাইছে। এবার নেত্রার আগমনে ধারাবাহিক কোন দিকে মোড় নেয় সেটাই এখন দেখার।