মেয়েকে আইবুড়ো ভাতে আশীর্বাদ করতে গিয়ে কেঁদে ভাসাল বাবা, ভিডিও ভাইরাল

বাড়িতে যতই ছেলে থাকুক না কেন পরিবারে বাবার সাথে মেয়ের সম্পর্কটা সবার থেকে আলাদা। বাবা ও মেয়ের এই সম্পর্কের রসায়ন কাল মহাকাল ধরে একই গতিতে চলে আসছে। কাজে থেকে বাবার বাড়ি ফিরে আসা মাত্রই মেয়ের সেই জিজ্ঞাসা, ‘বাবা জল খাবে?’, আরও কত কি। আর এই মিষ্টি আওয়াজ শুনেই যেন কাজের ক্লান্তি আর তৃষ্ণা মিটে যায় বাবার। ছোট্ট মেয়ের বড় হয়ে উঠার প্রতিটি মুহূর্ত বাবার কাছে আলাদা সৌন্দর্যের বার্তা বহন করে। বাবা যেমন মেয়েকে না দিয়ে কিছু খায়না, মেয়েরও তেমন যেন বাবার জন্য আলাদা আকুলতা থাকে।

ছোট থেকে বড় হয়ে ওঠার প্রতিটি মুহূর্তে বাবার ঘুম থেকে ওঠার পর থেকেই মেয়ের কতনা আবদার, আর বাবাও মেয়ের সেই সমস্ত আবদার সমস্ত কিছুকে ভুলে গিয়ে পূরণ করে থাকে। কিন্তু এই তিল তিল করে বড় হয়ে ওঠা মেয়েকে একদিন বিয়ের সময় তুলে দিতে হয় অন্যের হাতে। সমাজের রীতি মেনে নতুন অধ্যায়ের জন্য একেবারে নতুন পরিবেশে মেয়েকে পাঠাতে হয়। মেয়েকেও ছোট থেকে বাবা মায়ের আবদার পেয়ে বড় হয়ে ওঠার স্মৃতিকে আঁকড়ে ধরে নতুন সংসারের টানে নতুন জীবন শুরু করতে হয়। কিন্তু এই নতুন অধ্যায় শুরু করাটা কতটা কঠিন তা বোঝে সেই বাবা আর মেয়ে। বাবা ও মেয়ের এমনই একটি আবেগাপ্লুত সম্পর্কের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যে ভিডিও দেখে চোখে জল সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের।

একজন বাবার মূল্যবান সম্পদ হারানোর গল্প?শুধুমাএ মা নয়,বাবাও কাঁদে????.

প্রিয়তমা यांनी वर पोस्ट केले शनिवार, १८ जानेवारी, २०२०

আরও পড়ুন :- বিয়ে করতে এসে স্বামীর সামনেই নববধূর নাচ, ভাইরাল হল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই টিকটক ভিডিওতে দেখা যাচ্ছে, এক বাবা তার মেয়ের আইবুড়ো ভাতের সময় ধান দূর্বা দিয়ে মেয়েকে আশীর্বাদ করছেন। আর আশীর্বাদ করার সময় বাবার বাঁধন ভাঙ্গা কান্না। ফুঁপিয়ে ফুপিয়ে কাঁদছেন, ঠিক যেন ছোট ছেলের মতো। আর বাবার সেই কান্না দেখে চোখের জল ধরে রাখতে পারেনি বিয়ে হতে যাওয়া বাবার মেয়েও। দুজন একে অপরকে ধরে বাঁধন ভাঙ্গা কান্নায় ভাসালেন।