সুপারস্টার দেবের কাছে হার মানলো অল্লু অর্জুন, বাংলায় আটকে গেল পুষ্পার রথ

বাংলায় আটকে গেল পুষ্পার রথ, সুপারস্টার দেবের কাছে হার মানলো অল্লু অর্জুন

Even after 42 Days Dev`s Tonic is going Housefull and Giving Pushpa a Tuff Compettition

গত বছরের শেষের দিকে বাংলা কাঁপিয়ে মুক্তি পেয়েছে সুপারস্টার দেবের (Dev) টনিক (Tonic) ছবিটি। করোনা পরবর্তী পর্যায়ে বক্স অফিসে রেকর্ড সাফল্য পেয়েছে এই ছবিটি। এদিকে নতুন বছরের শুরুতে দক্ষিণে মুক্তি পেয়েছে অল্লু অর্জুনের (Allu Arjun) পুষ্পা (Pushpa) ছবিটি। এই ছবি বলতে গেলে সারা ভারতে শোরগোল ফেলে দিয়েছে। একদিকে পুষ্পা অন্যদিকে টনিক, বক্সঅফিসে কোটি কোটি টাকার ব্যবসা করছে এই দুটি ছবিই। তবে বাংলাতে কিন্তু পুষ্পাকে ছাপিয়ে যাচ্ছে টনিক।

অল্লু অর্জুনের পুষ্পা ছবির কাছে হার মানছে বলিউডের তাবড় তাবড় ছবি। সারাদেশের নিরিখে বক্সঅফিস জুড়ে শুধুই পুষ্পা। তবে বাংলাতে কিন্তু পুষ্পাকে বলতে গেলে কার্যত কোণঠাসা করে ফেলেছে টনিক। সুপারস্টার দেবের এই ছবিটি এখনও বাংলাতে সেরা। সেই জনপ্রিয়তা ছাপিয়ে যেতে পারেনি পুষ্পা। তাই অন্যান্য রাজ্যে যেখানে পুষ্পার জয়জয়কার চলছে পশ্চিমবঙ্গে সেখানে চিত্রটা একটু আলাদাই ধরা পড়ছে।

From Allu Arjun to Rashmika Mandanna, Know Pushpa Cast Fees

২০২১ সালের ২৩শে ডিসেম্বর মুক্তি পেয়েছিল ছবিটি। ফেব্রুয়ারি মাসে শুরু পর্যন্ত বাংলার বক্সঅফিস জুড়ে হাউসফুল দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত এই ভিন্ন স্বাদের ছবি। এখনও পর্যন্ত টনিকের জন্য প্রেক্ষাগৃহ হাউসফুলই থাকছে। গত রবিবার পর্যন্ত এই বাংলার সিনেমা হলে হাউসফুল ছবি ছিল টনিক। এই সাফল্যের জন্য দর্শককে ধন্যবাদ জানাতে গত রবিবার নন্দনে উপস্থিত হয়েছিলেন দেব।

করোনার মধ্যে হলেও দর্শককে হলমুখী করতে পেরেছে টনিক। অন্যদিকে সারা ভারতজুড়ে অল্লু অর্জুনের পুষ্পার দাপট চলছে। দক্ষিণ ভারতের এই ছবিটি বলতে গেলে বলিউডকে কোণঠাসা করে দিয়েছে। তবে বাংলাতে এসে পুষ্পার রথ থমকে গিয়েছে। বদলে সমানে সমানে টেক্কা দিচ্ছে টনিক। বলতে গেলে সারা ভারতের হয়ে দক্ষিণ ভারতীয় সিনেমা জগতের বিপরীতে টনিকের মতো কাজ করছে দেবের এই ছবি।

লাগাতার এক মাসেরও বেশি সময় ধরে টনিককে এত ভালোবাসা জানানোর জন্য আপ্লুত দেব। দর্শকের প্রতি তিনি অনেক আগেই ধন্যবাদ জ্ঞাপন করেছিলেন। রবিবার নন্দন সিনেমা হলে সশরীরে উপস্থিত থেকে তিনি দর্শকদের ধন্যবাদ জানান। এতে দেবের ভক্তরাও বেজায় খুশি।