“বন্দে মাতরম” গাইছে ৪ বছরের মেয়ে, ভাইরাল হল ভিডিও

বয়স মাত্র চার বছর। তবে এই বয়সেই নিজের গানের জাদু দিয়ে হৃদয় হরণ করেছে সকলের। এ আর রহমানের মতন করে ‘মা তুঝে সালাম’ গাইতে দেখা গেলো মিজোরামের এই খুদে গায়িকাকে। চার বছর বয়সী এই ছোট্ট এস্থার হেন্মাতের সুরের জাদুতে ফ্যান হয়ে গেলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। নিজের টুইটার অ্যাকাউন্টে এই খুদে গায়িকার প্রশংসা করে টুইটও করেন তিনি।

সম্প্রতি মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা তাঁর টুইটার অ্যাকাউন্টে একটি ৩৫ সেকেন্ডের ভিডিও শেয়ার করেন। যেখানে এ আর রহমানের “বন্দে মাতরম’ গানটি গাইতে দেখা যায় ছোট্ট এস্থারকে। ব্যস আর কি! মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিও। এস্থার গলার সুরে মুগ্ধ হয়ে যায় নেটিজেনরা।

ভিডিওটিতে এস্থার মন মাতানো সুরের পাশাপাশি ধরা পড়ে মিজোরামের সুন্দর প্রাকৃতিক দৃশ্য। মাত্র চার বছর বয়সে একদম নিখুঁত উচ্চারণ। যা শুনে স্বয়ং নরেন্দ্র মোদিজী। এস্থার গানের প্রশংসা করে নিজের টুইটার অ্যাকাউন্টে টুইটও করেন প্রধানমন্ত্রী। টুইটে লেখেন, “সত্যিই প্রশংসনীয়। এস্থার হেন্মাতের গান শুনে খুবই গর্বিত।”

মিজোরামের লুংলেই বাড়ি এস্থার। মিজোরামে বেশ জনপ্রিয় তার গান। এই একরত্তি খুদে গায়িকার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে তার ৭৩ হাজার সাবস্ক্রাইবারও আছে।

গত ২৫ অক্টোবর সেখানেই প্রথমবার তার গানের ভিডিও প্রকাশ করা হয়েছিল। তারপর থেকেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিওটি। মিজোরামের মুখ্যমন্ত্রীর টুইটারে সেই ভিডিওটি শেয়ার করার পর থেকেই গোটা ভারতে ঝড় তুলেছে এই খুদে গায়িকা। তার গানের গলা শুনে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।