টলিউডের গণ্ডি পেরিয়ে হলিউড ছবিতে এনা সাহা! নতুন বছরে বড় চমক দিলেন অভিনেত্রী

টলিউডের গণ্ডি পেরিয়ে হলিউড ছবিতে এনা সাহা! নতুন বছরে বড় চমক দিলেন অভিনেত্রী

Ena Saha Will Act In a Korean Film As Heroine Very Soon

টলিউডের (Tollywood) নায়ক-নায়িকারা ইদানিং বলিউডের পেছনে ছুটছেন, একথা অস্বীকার করা যায় না। টলিউডের তাবড় তাবড় নায়ক নায়িকারাই বলিউডগামী। তবে বাংলার নায়িকা এনা সাহার (Ena Saha) নজর দেশের গণ্ডির বাইরে। নতুন বছরে একটি কোরিয়ান ছবির (Korean Movie) নায়িকা হতে চলেছেন এনা। সম্প্রতি এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

এনার এই কোরীয় ছবির সহ-প্রযোজক রয়েছেন কিংবদন্তি অভিনেতা জ্যাকি চ্যানের (Jackie Chan) সরকারি ইয়াং জান জিং। তিনি জ্যাকি চ্যানের প্রায় ৭০টি ছবিতে স্টান্টম্যান হিসেবে কাজ করেছেন। ছবিতে এনার বিপরীতে অভিনয় করছেন কোরিয়ার দুই প্রথম সারির নায়ক। আনন্দবাজার অনলাইনের কাছে অভিনেত্রী জানিয়েছেন এই খবর।

এনা সাহা এই মুহূর্তে বাংলা ছবির কনিষ্ঠতম প্রযোজিকা। তিনি জানাচ্ছেন একেবারে ইতিহাসের পাতা থেকেই উঠে আছে তার এবং ছবির দুই নায়কের চরিত্র। ছবিতে এক ভারতীয় রানীর ভূমিকাতে অভিনয় করবেন এনা। তার বিপরীতে থাকছেন ২ কোরিয়ান রাজা। কাজেই এনার সংলাপ ডাবিং করতে হবে না। এনার মুখে হিন্দি সংলাপই বলাবেন ছবির নির্মাতারা।

আগামী বছরের জানুয়ারি মাসে ছবির চুক্তিতে সই করতে চলেছেন এনা। শোনা যাচ্ছে ছবির শুটিংয়ের ৪০ শতাংশ ভারতেই সম্পন্ন হবে। ছবির বাকি ৬০ শতাংশ কোরিয়াতে শুট করা হবে। সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারি মাস থেকেই ছবির শুটিং শুরু হয়ে যাবে। তার আগে আপাতত এনার হাতে এখন পর পর বাংলা ছবির কাজ রয়েছে।

এই মুহূর্তে এনা শিলাদিত্য মৌলিকের ‘মাস্টার মশাই আপনি কিচ্ছু দেখেননি’র শুটিংয়ে ব্যস্ত। জোর কদমে চলছে শুটিং। জানুয়ারি মাসেও শুটিং চলবে। এরপর পাভেলের ‘ডাক্তার কাকু’ ছবিতেও তিনি অভিনয় করবেন। এই ছবিতে বাবা ছেলের গল্প শোনাবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋদ্ধি সেন।