‘রিয়ার মতো মেয়ে হয় না!’ সুশান্তের প্রাক্তন প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ ইমরান হাশমি

রিয়া খুবই ভালো অভিনেত্রী, রিয়ার সঙ্গে ভবিষ্যতে কাজ করতে চাই! সুশান্তের প্রাক্তন প্রেমিকা প্রসঙ্গে প্রশংসায় পঞ্চমুখ ইমরান হাশমি

Emraan Hashmi breaks silence on Rhea Chakraborty's 'media trial'

বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) রহস্য মৃত্যুর পরপরই তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) দিকে অভিযোগের বহু আঙুল উঠেছিল। সুশান্তকে ক্রমশ মৃত্যুর মুখে ঠেলে দেওয়া থেকে শুরু করে তাকে মাদকের নেশায় আসক্ত করে তোলা, তার ব্যাংকের অর্থ তছরুপের অভিযোগও উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে। এরপর মাদক মামলায় জড়িয়ে বেশ কিছু দিন জেলেও কাটিয়েছেন রিয়া। ঘরে-বাইরে প্রতিনিয়ত চরম কটাক্ষ সহ্য করতে হয়েছে তাকেও।

তবে জীবনের সেই দুর্বিষহ অধ্যায় পেরিয়ে এখন আবার ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসার প্রচেষ্টা চালাচ্ছেন রিয়া চক্রবর্তী। একটা সময় ছিল যখন সুশান্তের ঘটনা তার ব্যক্তিগত জীবনের পাশাপাশি তার কেরিয়ারের উপরেও ব্যাপক প্রভাব ফেলেছিল। সেই সময় বলিউড ছেড়ে দূরে সরে গিয়েছিলেন তিনি। যে কারণে তার উপার্জন ক্ষতিগ্রস্ত হয়। তবে বিগত দিনের অতীত ভুলে আবার সিনেপর্দায় ফিরতে চলেছেন রিয়া চক্রবর্তী।

শেষবার মহেশ ভাটের পরিচালনায় ‘জেলেবি’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তারপর আর বলিউডের তেমন কোনও ছবিতে তিনি সুযোগ পাননি। সুশান্তের ঘটনার সঙ্গে অত্যন্ত খারাপ ভাবে তার নাম জড়িয়ে যাওয়াতে বলিউডও একসময় তার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল। কিন্তু সদ্য মুক্তি পেয়েছে রিয়া চক্রবর্তী অভিনীত ছবি ‘চেহরে’ (Chehre)। রুমি জাফরির নতুন সিনেমায় ইমরান হাশমি (Emraan Hasmi), অমিতাভ বচ্চন, ক্রিস্টল ডিসুজার সঙ্গে অভিনয় করেছেন রিয়া।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর বহু আগেই এই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছিল। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যের পরিপ্রেক্ষিতে রিয়া চক্রবর্তীর নাম জড়ালেও সিনেমা থেকে বাদ দেওয়া হয়নি তাকে। এই ছবিতে রিয়া বেশ ভালো অভিনয় করেছেন। রিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জানাতে গিয়ে সম্প্রতি এমনটাই জানিয়েছেন বলিউড অভিনেতা ইমরান হাশমি।

ইমরান বলেন, “সুশান্তের মৃত্যুর পর তাকে ঘিরে অজস্র বিতর্ক শুরু হয়। কিন্তু বিতর্কের অনেক আগে থেকেই আমরা ছবির শ্যুটিং শুরু করেছিলাম। আমার মনে হয় সেই সব চর্চা বন্ধ করে আমাদের তার কাজ সম্পর্কে আলোচনা করা উচিৎ। আমার মতে রিয়া একজন ভালো অভিনেত্রী, নিজের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি”। রিয়ার সঙ্গে কাজ করতে পেরে তিনি বেশ আনন্দিত।

ইমরান আরও জানিয়েছেন, রিয়া ভীষণ প্রফেশনাল। তাই তার সঙ্গে কাজ করাটা অত্যন্ত সহজ হয়ে যায়। পরবর্তী দিনেও যদি তিনি রিয়ার সঙ্গে কাজ করার সুযোগ পান তাহলেও তিনি সেই কাজ করবেন বলে জানিয়েছেন। উল্লেখ্য, সুশান্তের মৃত্যু নিয়ে চারিদিকে যখন শোরগোল পড়ে গিয়েছিল তখন রিয়াকে তার মৃত্যুর জন্য দায়ী করেছিলেন অনেকেই। এমনকি সামাজিক মাধ্যমে তাকে ‘ডাইনি’ বলেও সম্বোধন করা হচ্ছিল।