শাহরুখ থেকে অমিতাভ, বলিউড তারকাদের এক মাসের ইলেকট্রিক বিল জানলে চমকে উঠবেন

শাহরুখ থেকে অমিতাভ, বলিউড তারকাদের এক মাসের ইলেকট্রিসিটি বিল মধ্যবিত্তের সারা জীবনের রোজগার

Electricity Expense of Bollywood Celebrities

বলিউড (Bollywood) তারকা মানেই বিলাসিতায় মোড়া জীবন, তাদের চারিদিকে সব সময় আলোর রোশনাই! রাজপ্রাসাদের মত বাড়িতে বিলাসিতার সবরকম আয়োজন রয়েছে। এমন বাড়ির মেনটেনেন্সের খরচও মাসে প্রায় কোটি টাকার সামিল! শাহরুখের ‘মান্নাত’ থেকে অমিতাভ বচ্চনের ‘জলসা’, সালমানের ‘গ্যালাক্সি’ তারকাদের বাড়ির ইলেক্ট্রিসিটি বিল (Electricity Bill) কত আসে জানেন? দেখে নিন এক নজরে।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) : অমিতাভ বচ্চন, জয়া ভাদুড়ি, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা বচ্চনদের নিয়ে মুম্বাইয়ের বিলাসবহুল ‘জলসা’ বাড়িতে থাকেন গোটা বচ্চন পরিবার। বচ্চন পরিবারের প্রত্যেক সদস্যই স্টার। তাদের উপার্জনও আকাশছোঁয়া। যে বিলাসবহুল বাড়িতে তারা রয়েছেন সেই বাড়ির ইলেকট্রিক বিলের মেইনটেনেন্সও অনেকটা। এই বাংলোতে ইলেকট্রিক বিল আসে প্রায় ২২ লক্ষ টাকা।

Amitabh Bachchan leases His House to SBI

 

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : এই মুহূর্তে মুম্বাইয়ের ৪ বি এইচ কে ফ্ল্যাটে সংসার করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। নিজেদের থাকার জন্য সম্প্রতি এই ফ্ল্যাটটি কিনেছেন তারা। এই তারকা দম্পতি মনের মত করে সাজিয়েছেন তাদের স্বপ্নের বাড়িটিকে। এই ফ্ল্যাটের জন্য নাকি ৮ থেকে ৯ লক্ষ টাকা ইলেকট্রিক বিল দিতে হয় ভিকি এবং ক্যাটরিনাকে।

সালমান খান (Salman Khan) : সালমান খানের ‘গ্যালাক্সি’ও রাজপ্রাসাদের তুলনায় কিছু কম নয়। এই বাড়িতে বাবা-মা আর ভাইদের নিয়ে থাকেন সালমান খান। বাড়িতে ঝা চকচকে অন্দরমহল তাক লাগিয়ে দেবে। আলোর রোশনাইয়ে মোড়া গ্যালাক্সিতে বিদ্যুতের বিলও আকাশছোঁয়া। বিদ্যুতের বিল বাবদ ২৩ লক্ষ টাকা খরচ হয় ভাইজানের।

Salman Khan Property will be 0wned by Trust

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : দীপিকা পাড়ুকোন এই মুহূর্তে বলিউডের এক নম্বর নায়িকাদের তালিকায় রয়েছেন। তার জীবনসঙ্গী রণবীর সিংও কিছু কম যান না। রণবীর-দীপিকা মিলে দুহাতে অর্থ উপার্জন করছেন। পৃথিবীর নানা প্রান্তে তাদের নিজস্ব অ্যাপার্টমেন্ট কেনা রয়েছে। আর তারা মুম্বাইয়ের যে অ্যাপার্টমেন্টে বসবাস করেন সেই অ্যাপার্টমেন্টের জন্য ইলেকট্রিক বিল বাবদ ১৩ লক্ষ টাকা দিতে হয়।

সেইফ আলি খান (Saif Ali Khan) : পতৌদি নবাবদেরও একাধিক বাড়ি রয়েছে। সেইফ এবং করিনা মুম্বাইয়ের একটি বিলাসবহুল আবাসনে তাদের দুই সন্তানকে নিয়ে থাকেন। তাদের বাড়ির অন্যান্য খরচ তো ছেড়েই দিন, শুধু ইলেকট্রিক বিল বাবদ ৩০ লক্ষ টাকার বাজেট ধরে রাখতে হয় সইফিনাকে।

Inside View of Shahrukh Khan's Rs 200 Crore House Mannat

শাহরুখ খান (Shah Rukh Khan) : বছরে কোটি কোটি টাকা উপার্জন করেন শাহরুখ খান। তাই ইলেকট্রিক বিল আকাশছোঁয়া হলেও তাকে তার জন্য বিশেষ চিন্তা করতে হয় না। বলিউড বাদশাহ কিন্তু মান্নাতকে আলোয় মুড়িয়ে রেখেছেন। তাই স্বভাবতই কিং খানের ইলেকট্রিসিটি বিলের বাজেট সব থেকে বেশি। প্রতি মাসে মান্নতের জন্য তাকে নাকি ৪৩ লক্ষ টাকা করে গুনতে হয়!