রাতারাতি ‘এই পথ…’-এর স্লট বদলে দিল জি বাংলা, রইল সম্প্রচারের নতুন দিনক্ষণ

রাতারাতি বদলে গেল জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের স্লট, রইল পরিবর্তিত সময়সূচি

Ei Poth Jodi Na Sesh Hoi's time slot have changed and you need to know the new time slot

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসাতে এখন নতুন সিরিয়ালের ঢল নেমেছে। টিআরপি তালিকাতে কেউ কাউকে এতটুকু জায়গা ছেড়ে দিতেও রাজি নয়। তাই আসন ধরে রাখার জন্য দুটি চ্যানেল এখন নতুন সিরিয়ালের উপরই জোর দিচ্ছে। জি বাংলাতে বেশ কিছু নতুন ধারাবাহিক আসার খবর মিলেছিল আগেই। নতুনকে জায়গা করে দিতে স্বাভাবিকভাবেই পিছু হটছে একাধিক পুরনো জনপ্রিয় সিরিয়াল।

কিছুদিন আগেই শুরু হয়েছে নিম ফুলের মধুর সম্প্রচার। যে কারণে মিঠাইকে সরিয়ে দেওয়া হয়েছে নতুন স্লটে। এবার আসছে হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্যের একটি নতুন সিরিয়াল সোহাগ জল। চ্যানেলে তরফ থেকে নতুন ধারাবাহিকের টাইম স্লট ঘোষণা করে দেওয়া হয়েছে অনেক আগেই। আগামী ২৮শে নভেম্বর থেকে প্রতিদিন রাত ৯.০০ টার সময় দেখতে পাবেন এই নতুন সিরিয়ালটি।

এখন দর্শকদের একাংশের মনে প্রশ্ন ছিল এই যে ওই সময় ‘এই পথ যদি না শেষ হয়’ সম্প্রচারিত হয়। তাহলে সিরিয়ালটি কি নতুন সময় দেওয়া হবে নাকি বন্ধ করে দেওয়া হবে? এই প্রশ্নের জবাব মিলেছে এতদিনে। না, এখনই বন্ধ হয়ে যাচ্ছে না ‘এই পথ যদি না শেষ হয়’। কারণ খুব শীঘ্রই রাতের একটি নতুন স্লটে দেখানো হবে সিরিয়ালটিকে। নতুন প্রোমো শেয়ার করে জি বাংলা জানিয়ে দিল সেই খবর।

এই পথের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে উর্মি এবং গায়ত্রী এবার মুখোমুখি সংঘর্ষে নামতে চলেছে। উর্মি তার বাবার খুনিকে জেনে গিয়েছে। তাই সে বাবার ছবির সামনে দাঁড়িয়ে প্রতিজ্ঞা করে বাবার খুনিকে খুঁজে বের করে সে ঠিক শাস্তি দেবে। এরপরই উর্মির দিকে পেছন থেকে বন্দুক তাক করে তার কাকীমা গায়ত্রী। গায়ত্রী বলে উর্ম কে সে তার বাবার কাছে পাঠিয়ে দেবে অর্থাৎ খুন করবে।

নতুন এই প্রোমো দেখে দর্শকরা অনুমান করছেন এবার ধারাবাহিকের গল্প আরও বেশি জোরদার হতে চলেছে। ভিলেনের সঙ্গে এবার নায়িকার আরও একবার সংঘাত বাঁধবে। দর্শকদের কাছে খুশির খবর এই যে এই পথ যদি না শেষ হয়ের পথ চলা এখনই শেষ হচ্ছে না। গল্প এখন অনেকটাই বাকি বলে অনুমান করছেন তারা। স্লট বদল হলেও খুব একটা খারাপ স্লটেও অবশ্য পাঠানো হয়নি সিরিয়ালটিকে।

উর্মি-সাত্যকি এবার রাত ৯.০০টার বদলে রাত ৯.৩০টায় অনুরাগের ছোঁয়ার বিপরীতে প্রতিযোগিতা করবে। আগামী ২৮ শে নভেম্বর থেকে এই নতুন সময়ে সম্প্রচারিত হবে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক। ২৭শে নভেম্বর লালকুঠির সম্প্রচার বন্ধ হলেই ওই সময়ে এই পথ যদি না শেষ হয়কে পাঠিয়ে দেওয়া হবে। নতুন প্রোমোর সঙ্গে সঙ্গে নতুন টাইম স্লটটাও জানিয়ে দিল চ্যানেল।