বিয়ে ভাঙতে উল্টো সাতপাক, টিআরপি বাড়াতে গাঁজাখুরি গল্প দেখিয়ে ট্রোলড এই বাংলা সিরিয়াল

বিয়ে ভাঙতে উল্টো সাতপাক দেখিয়ে ট্রোলড এই বাংলা সিরিয়াল, আজগুবি গল্প দেখে মাথায় হাত দর্শকদের

Dramatic Divorce Twist Of Sun Bangla Serial Kanyadan

টিআরপি বাড়াতে হলে বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) গল্পে মাঝেমধ্যেই নতুন নতুন টুইস্ট আনতেই হয়। তবে কখনও কখনও সেই টুইস্টের মাত্রাটা এতটাই বেড়ে যায় যে তা হজম করা মুশকিল হয়ে পড়ে দর্শকদের পক্ষে। এই যেমন সম্প্রতি একটি বাংলা ধারাবাহিকের অতিরঞ্জিত কাহিনী দেখে সোশ্যাল মিডিয়াতে নিন্দা করছেন নেটিজেনরা।

সান বাংলার (Sun Bangla) ‘কন্যাদান’ (Kanyadan) ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপিংস এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। সেখান দেখা যাচ্ছে নায়ক-নায়িকা বিয়ের সাজে বিয়ের মন্ডপে বসে আছে। তবে বিয়ে করার জন্য নয়, বিয়ে ভাঙার জন্য সাজানো হয়েছে এই মন্ডপ! যা দেখে বেশ অবাক হয়েছেন দর্শকরা।

বিয়ে ভাঙার জন্য বিয়ের আয়োজন কেন? আসলে নায়িকাকে বলা হয়েছে তার ছেলেকে যদি সুস্থ করতে হয় তাহলে বিয়ে ভেঙে ফেলতে হবে। তবে শুধু খাতায়-কলমে বিবাহ বিচ্ছেদ করলে হবে না, তার জন্য রীতিমতো বিয়ের আয়োজন করে সমস্ত নিয়ম উল্টোভাবে পালন করলে তবেই ছেলে সুস্থ হবে!

ধারাবাহিকের এই গল্পের ট্র্যাক দর্শকদের কাছে নিঃসন্দেহে বাড়াবাড়ি বলে মনে হচ্ছে। বিবাহ বিচ্ছেদের জন্য যে বিয়ের নিয়ম উল্টোভাবে পালন করতে হয়, উল্টো সাত পাক, সিঁদুর দানও উল্টোভাবে করতে হয় তা জানা ছিল না বলে কটাক্ষ করছেন তারা।

সান বাংলা তরফ থেকে কন্যাদানের যে প্রোমো শেয়ার করা হয়েছে সেখানে নায়ককে বলতে শোনা যাচ্ছে এইভাবে বিয়ে ভাঙলেও সাত দিন পরে সে আবার এই মন্ডপেই নায়িকাকে বিয়ে করবে। যদিও নায়িকার শাশুড়ি বলে এই বিয়ে আর কখনও সম্ভব না। গল্পটা এতটাই আজগুবি হয়ে উঠছে যে সোশ্যাল মিডিয়াতে হাসির রোল উঠেছে।

‘‘বিয়ে ভাঙার জন্য উল্টো নিয়ম পালন করতে হয় সেটা কোন শাস্ত্রে লেখা আছে?’’ প্রশ্ন তুলছেন দর্শকরা। কেউ লিখছেন, ‘‘এমন নিয়ম তো বাপের কালে দেখিনি’’। চ্যানেলের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক টিআরপি বাড়াতে এই ট্র্যাক ধরবে এমনটা আশা করেননি দর্শকরা।